‘ফের ক্ষমতায় না আসলে ৫ লাখ মানুষ মারা যাবে’

সভায় বক্তব্য রাখছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান

‘ফের ক্ষমতায় না আসলে ৫ লাখ মানুষ মারা যাবে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে। ক্ষমতায় আসা প্রয়োজন দেশকে বাঁচানোর জন্য। এবার ক্ষমতায় আসতে না পারলে দেশের ৫ লাখ লোক মারা যাবে।

ওরা আমাদের ঘর থেকে এনে মারবে। ওরা ক্ষমতায় আসতে পারলে দেশকে আফগানিস্তান বানাবে। জঙ্গি তৎপরতা বেড়ে যাবে। দেশকে বাঁচাতে হলে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

আজ (৪ অক্টোবর, বৃহস্পতিবার) দুপুরে ফতুল্লার ইসদাইর বাংলা ভবনে নেতা-কর্মীদের নিয়ে নির্বাচনী প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।  

শামীম ওসমান বলেন, সামনে বড় ধরনের ধাক্কা আসতে পারে। যারা ধাক্কা দিতে চাইবে, তারা মরণ কামড় দেয়ার চেষ্টা করবে। তারা মরণ কামড় দেয়ার জন্য সব ধরনের ষড়যন্ত্র করবে। সামনে কঠিন সময় আসছে। আমাদের প্রস্তুত থাকতে হবে। লড়াই করতে হবে। এটা অস্ত্রের ও লাঠির লড়াই নয়, দেশ বাঁচানোর লড়াই। দেশের মানুষকে শান্তিতে বসবাস করার জন্য লড়াই করতে হবে।


তিনি বলেন, সব দলের মধ্যেই ভালো-মন্দ রয়েছে। আমাদের ভালো মানুষ দরকার। ভালো মানুষরা যদি আমাদের দলে আসতে চায়, তাহলে তাদের সাদরে গ্রহণ করা হবে। তবে আসতে চাইলে ১০ অক্টোবরের মধ্যে আসতে হবে। ১১ তারিখের পরে কাউকে নেয়া হবে না।  

প্রভাবশালী এই নেতার আরও বলেন, অন্য দলের অনেক ব্যক্তি আমাদের ভেতরে ঢুকে বসে আছে। তারা মনে মনে জিয়া-খালেদার কথা বলে আর ওপরে ওপরে আমাদের সঙ্গে ওঠা-বসা করে থাকে। ওইসব লোক সঠিক সময়ে আমাদের ছোবল মারবেই। আমার দলের নেতা-কর্মীরা না খেয়ে থাকে, অথচ বিএনপির কিছু লোক আমাদের সঙ্গে থেকে মাখন খেয়ে যাচ্ছে।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে সভায় থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল উপস্থিত ছিলেন।

আরও ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন, মহানগর আওয়ামী লীগ নেতা ইব্রাহিম চেঙ্গিস, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক ওয়ালি মাহমুদ, এইচ এম ইসহাক,বদিউল আলম বদু, সাবেক পৌর প্রশাসক মতিন প্রধান, কাউন্সিলর মতিউর রহমান মতি প্রমুখ।  


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর