প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ....

প্রতীকী ছবি

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ....

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রবাসী স্ত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ করতে গিয়ে লিঙ্গ হারিয়েছে এক যুবক। গত রাতে উপজেলার মদনা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আজ (৫ অক্টোবর, শুক্রবার) দুপুরে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুরুষাঙ্গ হারানো যুবকের নাম আরিফুল ইসলাম (৩৫)।

সে নামে উপজেলার মদনা গ্রামের আব্দুল আলিমের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত ১০টায় দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রী (২৮) নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে একই গ্রামের আব্দুল আলিমের ছেলে আরিফুল তার ঘরের দরজায় করা নাড়ে। প্রবাসীর স্ত্রী কিছু না বুঝে দরজা খুলতেই ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় আরিফুল।

এ সময় ওই নারী নিজেকে বাঁচাতে চিৎকার করে গ্রামবাসীকে ডাকতে থাকে। ধস্তাধস্তির এক পর্যায়ে ঘরের ভিতর থাকা বটি দিয়ে আরিফুলের লিঙ্গে কোপ মারেন তিনি। এতে আরিফুল মারাত্মকভাবে রক্তাক্ত হয়ে মাটিয়ে লুটিয়ে পড়ে।  

পরে এলাকাবাসীরা আরিফুলকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর