বাংলাদেশ প্রতিদিন ইউরোপীয় সংস্করণের যাত্রা শুরু

বাংলাদেশ প্রতিদিনের লোগো

বাংলাদেশ প্রতিদিন ইউরোপীয় সংস্করণের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

দেশের সর্বাধিক প্রচারিত গণমানুষের দৈনিক বাংলাদেশ প্রতিদিন নিউইয়র্কের পর লন্ডন থেকেও প্রকাশ শুরু হলো।  স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় ইস্ট লন্ডনে এক বর্ণাঢ্য সুধী সমাবেশের মধ্য দিয়ে ইউরোপের প্রবাসী পাঠকদের জন্য বাংলাদেশ প্রতিদিনের যাত্রা শুরু হয়েছে।  

সেখানে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক, স্যাটেলাইট টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর এবং রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নঈম নিজাম। news24bd.tv

দেশের শীর্ষ ব্যবসায়ী গ্রুপ বসুন্ধরার চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের স্বপ্ন থেকে যাত্রা শুরু করে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড।

এই মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান বাংলাদেশ প্রতিদিন, দৈনিক কালের কণ্ঠ, ইংরেজি দৈনিক ডেইলি সান, টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর, রেডিও ক্যাপিটাল এবং অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ২৪ডটকম ইতোমধ্যে শুধু মানুষের আস্থা ও হৃদয়ই জয় করেনি, শক্তিশালী মিডিয়া গ্রুপ হিসেবেও নিজেদের প্রতিষ্ঠিত করে ফেলেছে।  

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান চান পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষের হাতে বাংলাদেশ প্রতিদিন তুলে দিতে। নিউইয়র্কের পর এখন ইউরোপ প্রবাসীদের জন্য লন্ডন থেকে সপ্তাহে একদিন বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত হবে।  

আগামীতে মধ্যপ্রাচ্য থেকেও এর প্রকাশ যাত্রা শুরু করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এছাড়া আরেকটি বিনোদন টেলিভিশনের যাত্রা শুরুর প্রস্তুতি চলছে।


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর