ছাত্রী ধর্ষণের ভিডিও ধারণ, অতঃপর...

ছাত্রী ধর্ষণের ভিডিও ধারণ। প্রতীকী ছবি

ছাত্রী ধর্ষণের ভিডিও ধারণ, অতঃপর...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বগুড়ায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করার অভিযোগে শাহিনুর রহমান নামে এক যুব শ্রমিকলীগ নেতাকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

গ্রেপ্তার পরিবহন ব্যবসায়ী শাহিনুর রহমান (৪৫) বগুড়া জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার মৃত ওয়াজেদ আলীর ছেলে। তিনি বগুড়া-ময়মনসিংহ ও বগুড়া-রাজশাহীসহ বিভিন্ন রুটে চলাচলকারি ঝটিকা পরিবহনের মালিক। আর এ জন্য তিনি ঝটিকা শাহীন নামে পরিচিত।

পুলিশ জানায়, গত ২৯ সেপ্টেম্বর কলেজ ছাত্রীর সঙ্গে শাহিনের পরিচয় করিয়ে দেয় তার এক বন্ধু। এরপর শাহিন নিজের জীপে করে সেই ছাত্রীকে ফুলতলা এলাকার সিয়েস্তা হোটেলে নিয়ে যায়। হোটেলের ছাদে নেশা জাতীয় কিছু খাইয়ে একটি রুমে নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণ ঘটনা ফাঁস না করতে হুমকি দেয় এবং মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে।

কৌশলে মেয়েটি হোটেল থেকে পালিয়ে শাজাহানপুর থানায় ধর্ষণ মামলা করে। এ মামলা তদন্তের দায়িত্ব পেয়ে বগুড়া ডিবি পুলিশ শাহীনকে রাতেই বগুড়া শহরের চারমাথা থেকে গ্রেপ্তার করে।

বগুড়া ডিবি পুলিশের ওসি নূরে আলম সিদ্দিকী জানান, ৩ অক্টোবর রাতে বগুড়ার শাজাহানপুর থানায় ব্যবস্থাপনা বিভাগের সম্মান শেষ বর্ষের এক ছাত্রী (২৪) শাহিনুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে রাতেই শহরের চারমাথা থেকে শাহিনুরকে গ্রেপ্তার করা হয়। ৪ অক্টোবর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, কলেজ ছাত্রীর দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামি শাহিনুর রহমান তার পূর্ব পরিচিত। গত ২৯ সেপ্টেম্বর রাতে তাকে প্রলোভন দিয়ে শহরের ফুলতলা এলাকার সিয়েস্তা নামের একটি অভিজাত হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

আরও পড়ুন: মায়ের শ্লীলতাহানি, বন্ধুর মাথা কেটে থানায় ছেলে!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর