কুমিল্লায় আ’লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

ফাইল ছবি

কুমিল্লায় আ’লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কুমিল্লার বুড়িচং উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় নৈশপ্রহরীসহ বাজারের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪টি ককটেল ও ৪টি পেট্রলবোমাসদৃশ বস্তু উদ্ধার করে।

আওয়ামী লীগ নেতারা জানান, রাত পৌনে ১১টার দিকে কয়েকজন দুর্বৃত্ত হঠাৎ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে টায়ারে আগুন দেয় এবং একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে।

বিকট শব্দে বাজারের নৈশপ্রহরীসহ অন্যরা এগিয়ে গেলে দুর্বৃত্তরা ঘটনাস্থলে আরও ৪টি ককটেল ও ৪টি পেট্রলবোমাসদৃশ বস্তু ফেলে পালিয়ে যায়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন মোবাইল ফোনে জানান, আগামী ১০ অক্টোবর গ্রেনেড হামলা মামলার রায় দেয়া হবে, তাই বিএনপি-জামায়াত চক্র আতঙ্ক সৃষ্টির জন্য ককটেল বিস্ফোরণ ঘটিয়ে থাকতে পারে। তিনি ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তরের দাবি জানান।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ৪টি ককটেল ও ৪টি পেট্রলবোমাসদৃশ বস্তু উদ্ধার করেছে।

বোমা বিশেষজ্ঞ দল আসার পরই নিশ্চিত হওয়া যাবে উদ্ধারকৃত বস্তুগুলো প্রকৃত ককটেল ও পেট্রল বোমা কিনা। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে বলেও ওসি জানিয়েছেন।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর