যশোরে গুলি বিনিময়ের পর মাদক ব্যবসায়ীকে আটক

যশোরে গুলি বিনিময়ের পর মাদক ব্যবসায়ীকে আটক

যশোর প্রতিনিধি

যশোরে গুলি বিনিময়ের পর এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশের উপর গুলি ছুড়ে আটক ব্যক্তির দুই সহযোগী পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কারসহ ২৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ। রোববার সকালে যশোর শহরতলীর ঝুমঝুমপুর বালিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, বেনাপোলের সীমান্তবর্তী উত্তর বারোপোতা গ্রাম থেকে একটি প্রাইভেট কার ঢাকার দিকে যাচ্ছিল। বেলা ১১ টার যশোর শহরের চাঁচড়া এলাকায় পুলিশ থামার সংকেত দিলে  গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তাদের পিছু নিলে তারা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও তাদের গাড়ি লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে।

গাড়ির একটি চাকায় গুলিবিদ্ধ হলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা দিয়ে থেমে যায়। তখন আহতাবস্থায় সায়েম আলী (২০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

এ সময় আরও দুই আরোহী গুলি ছুড়ে পালিয়ে যায়। তবে এ ঘটনায় পুলিশের কোন ক্ষতি হয়নি। প্রাইভেট কারটি তল্লাশি করে ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

 এ ঘটনায় যশোর কোতয়ালি থানায় অস্ত্র ও মাদক বিরোধী আইনে দুইটি মামলা করেছে পুলিশ। আহত সায়েমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর