পুনম-শক্তি কাপুরের খোলামেলা ভিডিও ভাইরাল

পুনম-শক্তি কাপুর।

পুনম-শক্তি কাপুরের খোলামেলা ভিডিও ভাইরাল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফের আলোচনায় এল শক্তি কাপুরের নারী ‌‌‘আসক্তি’ নিয়ে। সম্প্রতি ‘দ্য জার্নি অফ কর্মা’-র ট্রেলর ছাড়া হয়েছে নেট দুনিয়ায়। আর সেখানেই দেখা যাচ্ছে বলিউডের অন্যতম ‘ভিলেন’ শক্তি কাপুরকে অন্যরকম লুকে।

ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, ‘দ্য জার্নি অফ কর্মা’-য় পুনম পান্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শক্তি কাপুর।

‘চুল পাকিলে লোকে হয় না বুড়ো’ তা প্রমাণ করে দেখালেন শক্তি। পাকা চুল নিয়ে তিনি পুনমের সঙ্গে সমানতালে অভিনয় করে গেলেন। যা দেখে দর্শকদের মধ্যেও উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুনম পান্ডের সঙ্গে কীভাবে এত চটকদার অভিনয় করলেন শক্তি কাপুর, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে।

সম্প্রতি তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকর বিতর্ক নিয়ে মুখ খোলেন শক্তি কাপুর। একটি সাংবাদিক সম্মেলনে শক্তিকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ১০ বছর আগের ঘটনা সঠিকভাবে মনে নেই তাঁর। শুধু তাই নয়, ১০ বছর আগে তিনি ছোট শিশু বলেও মন্তব্য করেন শ্রদ্ধা কাপুরের বাবা।

এদিকে বাবা শক্তি কাপুর যখন ‘দ্য জার্নি অফ কর্মা’ নিয়ে ব্যস্ত, সেই সময় পর পর দুটি ছবি মুক্তি পায় শ্রদ্ধা কাপুরের। ‘বাত্তি গুল মিটার চালু’ বক্স অফিসে তেমন সফল্য না পেলেও, ‘স্ত্রী’ কিন্তু ব্যবসা করছে রমরমিয়ে। এই সিনেমায় রাজকুমার রাও-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় শক্তি-কন্যা শ্রদ্ধাকে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর