ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

হুমায়ূন কবির জীবন, কুমিল্লা

কুমিল্লার চৌদ্দগ্রামে মোঃ শাকিল (২২) নামে এক ছাত্রলীগ কর্মীকে অপহরণের পর পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার চৌদ্দগ্রামের মদিনা বাসস্ট্যান্ড থেকে থেকে তাকে অপহরণ করে ৮/১০ জনের একটি গ্রুপ। পরে ফেনীর শর্শদী দীঘির পাড় থেকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে  ঢাকা নেয়ার পথে কুমিল্লার দাউদকান্দিতে এলাকায় সে মারা যায়।

নিহত শাকিল চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের ছালেহ আহমদের ছেলে।

এছাড়াও সে চৌদ্দগ্রামের যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যা মামলার স্বাক্ষী ছিল বলে জানা গেছে।

এ হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় থমথমে বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফয়সাল জানান, শাকিলের বাড়ি চৌদ্দগ্রাম হলেও সে ফেনিতে বসবাস করত।

সকালে কুমিল্লায়র উদ্দেশ্যে চৌদ্দগ্রাম মদিনা বাসস্ট্যান্ড এলাকায় যায়। সেখান থেকে ৮/১০ জনের একটি গ্রুপ তাকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে ফেনীর দিকে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ অপহরণকারী চক্রটির অবস্থান ফেনীর শর্শদী দীঘির পাড় এলাকায় বলে নিশ্চিত হয়। সেখানে ধাওয়া দিলে তারা গুরুতর আহত অবস্থায় শাকিলকে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকা নেয়ার পথে কুমিল্লার দাউদকান্দি এলাকায় সে মারা যায়।

ওসিে আরও জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। এরই মধ্যে পুলিশ অভিযান শুরু করেছে। শীঘ্রই দোষীদের গ্রেপ্তার করে এ হত্যার রহস্য উন্মোচন করা হবে।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর