অল্পের জন্য বেঁচেছেন হেইডেন

অল্পের জন্য বেঁচেছেন হেইডেন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অস্ট্রেলীয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন অল্পের জন্য বেঁচে গেলেন। তিনি দুই দিন আগে  ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে লিখেছিলেন, ছেলের সঙ্গে সার্ফিং করতে গিয়ে হেরেছেন আর ব্যথা পেয়েছেন। ছবিতে দেখা যায় মাথার উপরিভাগটা রক্তাক্ত, ক্ষত হয়েছে। কিন্তু এটুকুতে বোঝা গিয়েছিল না ব্যাপারটা কতটা জটিল ছিল।

অল্পের জন্য তিনি বেঁচে গেছেন!

কুইন্সল্যান্ডের স্ট্র্যাডব্রোক দ্বীপে বড় ছেলে জশের সঙ্গে সার্ফিং করছিলেন হেইডেন। কিন্তু ছুটির মাঝপথেই সার্ফিং থামিয়ে ঘরে ফিরতে হচ্ছে তাঁকে। সার্ফিং দুর্ঘটনায় একটি কশেরুকায় ফাটল ধরেছে তাঁর। সে সঙ্গে দুটো লিগামেন্টও ছিঁড়ে গেছে দীর্ঘদেহী সাবেক ওপেনারের।

গতকাল ইনস্টাগ্রামে নতুন একটি ছবি দিয়েছেন। ঘাড়ে ব্রেস পরিহিত হেইডেন এমন ঘটনা জানাতেও হালকা রসিকতা করেছেন।

হেইডেন আরও বলেছেন, সেশনের এক ঘণ্টা পার হওয়ার পরের ঘটনা এটি। এর মধ্যেই ছয়টি ঢেউ সামলেছি। হঠাৎ ডান দিক থেকে একটা ঢেউ এল, যা দেখে আমি মাথা নিচু করেছিলাম। এটুকুই মনে আছে। না, অজ্ঞান হইনি। আমাকে বালুতটে ছুড়ে ফেলা হলো। মাথার ওপর পুরো শরীর পড়েছিল। তারপর আমার ওজন আর ঢেউর ওজনে মাথা ঘুরে গেল। ঘাড়ে প্রচণ্ড এক শব্দ হলো। তারপরও অজ্ঞান হইনি। ওই অবস্থাতেই শরীর ঘুরে গেল।

তিনি আরও লিখেছেন, প্রতিজ্ঞা করে বলছি দৃষ্টি আকর্ষণের সর্বশেষ চেষ্টা এটি। শুধু স্ট্রাডির (স্ট্র্যাডব্রোক দ্বীপ) বন্ধুদের এত সহযোগিতার জন্য অসংখ্য ধন্যবাদ দিতে চাই। বিশেষ করে বেন ও সু কেলিকে। দ্রুত এমআরআই, সিটি স্ক্যান করে দেওয়ার জন্য। সি সিক্সে (কশেরুকা) চিড় ধরেছে। সি ফোর, ফাইভ লিগামেন্ট ছিঁড়েছে। কানের পাশ দিয়ে বুলেট গেছে। সবাইকে ধন্যবাদ।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর