রংপুরের হয়ে বিপিএল মাতাবেন ডি ভিলিয়ার্স

এবি ডি ভিলিয়ার্স এখন রংপুর রাইডার্সের

রংপুরের হয়ে বিপিএল মাতাবেন ডি ভিলিয়ার্স

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ধামাকার ওপর ধামাকা উপহার দিয়ে চলেছে রংপুর রাইডার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়নরা ইংল্যান্ডের বিধ্বংসী ওপেনার অ্যালেক্স হেলসের পর দলে টেনেছে বোলারদের ত্রাস এবি ডে ভিলিয়ার্সকে।  

বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘মিস্টার ৩৬০°’-এর সঙ্গে চুক্তি স্বাক্ষরের কাজ সেরে ফেলেছেন তারা। তবে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশে ব্যস্ত থাকায় বিপিএলের শুরুর দিকের রাউন্ডগুলোতে খেলা হবে না তার।

 

এদিকে, রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে হেলসের সঙ্গে চুক্তির কথা নিশ্চিত করেছেন। দুই বছর আগে ইংল্যান্ডের বাংলাদেশ সফরের সময় নিরাপত্তার অজুহাত দেখিয়ে দলের সঙ্গে আসেননি তিনি। তবে এবার ঠিকই খেলবেন বিপিএলের আসন্ন ৬ষ্ঠ আসরে।  

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবশেষ আসরে হেলস খেলেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে।

সেই দলের কোচ টম মুডিকে রংপুরেও গুরু হিসেবে পাচ্ছেন তিনি।

বেঁধে দেওয়া নিয়ম অনুসারে, আগের আসরের দল থেকে ৪ ক্রিকেটার- ক্রিস গেইল, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম অপু ও মোহাম্মদ মিঠুনকে ধরে রেখেছে রংপুর। তাদের সঙ্গে যুক্ত হলেন হেলস ও ডি ভিলিয়ার্স। এরপর বিপিএল প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে বাকি ক্রিকেটারদের দলভুক্ত করবে তিস্তাপাড়ের দলটি।


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর