দেশে ফিরলেন কোকোর স্ত্রী

শর্মিলা রহমান সিঁথি

দেশে ফিরলেন কোকোর স্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার খোজঁ-খবর নিতে ও রাজনীতিতে যুক্ত হতে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে পৌঁছেছেন তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।

এই তথ্য নিশ্চিত করেছেন লন্ডন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ময়নুল ইসলাম।  

জানা গেছে, পারিবারিক সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে গেল সোমবার প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দেশের উদ্দেশে লন্ডন ত্যাগ করেন। যাবজ্জীবন কারাদণ্ডের কারণে তারেক রহমান এবং ছুটি না পাওয়ায় তার স্ত্রী ডা. জোবায়দা রহমান দেশে ফিরতে পারছেন না।

সে কারণেই শাশুড়ি খালেদা জিয়ার চিকিৎসার নিয়মিত খোঁজ-খবর রাখার জন্য দেশে ফিরেছেন তার ছোট ছেলে কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।  

তবে বিএনপির বিশ্বস্থ সূত্রে জানা গেছে ভিন্ন তথ্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির হাল কে ধরবেন সে প্রশ্ন দেখা দিয়েছে দলের নেতা-কর্মীদের  মধ্যে। আইনি জটিলতার কারণে দলের চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচনে অংশ নেওয়া দূরের কথা, স্বশরীরে উপস্থিত থেকে দলীয় কর্মকাণ্ডও পরিচালনা করতে না পারায় সহায়ক হিসেবে অন্য কাউকে ভাবতে চাইছে দলটি।

আর তাই কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথির বিকল্প পাচ্ছে না তারা।  

সিঁথি তার নিজ এলাকা মাগুরা-১ (সদর) আসনে বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচনে লড়বেন বলেও দলের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে। সেটি হলে নির্বাচনে সিঁথির মূল প্রতিদ্বন্দ্বী হতে পারেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। একই আসন থেকে সাকিব আওয়ামী লীগের হয়ে নির্বাচন করবেন বলে অনেকদিন হলোই খবর চাউর হয়েছে।

উল্লেখ্য, আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর শর্মিলা রহমান সিঁথি তার দুই মেয়েকে নিয়ে লন্ডনে বসবাস করছেন।  


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর