লুটকৃত কাপড়সহ ৪ ডাকাত গ্রেপ্তার

কাপড়সহ ৪ ডাকাত গ্রেপ্তার

লুটকৃত কাপড়সহ ৪ ডাকাত গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে আমানতশাহ গ্রুপের লুটকৃত কাপড় ভর্তি কাভার্ড ভ্যানসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।  গত রাত আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আড়াইহাজার থানা এলাকা হতে কাভার্ডভ্যান ও নারায়নগঞ্জ জেলার সোনারগাও থানার কাবিলগঞ্জ এলাকা হতে ডাকাতি হওয়া কাপড় উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কাপড় এখনো পর্যন্ত পুলিশ হেফাজতে রয়েছে।

আটককৃত ডাকাতরা হলো বিরামপুরের আবদুর রাজ্জাকের ছেলে নাজমুল হোসেন (৩৫) দিঘাকান্দির আলাউদ্দিন মিয়ার ছেলে হিরন মিয়া (৩৪), মাধবদীর সোবাহান মিয়ার ছেলে মোস্তফা (২৫), নারায়নগঞ্জ কাবিলগঞ্জ ঋষি পাড়া এলাকার সতিশ চন্দের ছেলে গোপাল চন্দ্র।

এদের মধ্যে নাজমুল হোসেনকে ভৈরব হতে আটক করা হয়। বাকি তিন জনের মধ্যে ২ জনকে মাধবদী থেকে ও অপর একজনকে  হিরন মিয়াকে নারায়নগঞ্জ কাবিলগঞ্জ ঋষি পাড়া এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গত চার অক্টোবর ভাটপাড়া এলাকার আমানত শাহ ফেব্রিক্স লিঃ এর একটি কাভার্ডভ্যান ভর্তি প্রায় ৫ হাজার গজ এক্সপোর্ট করা তৈরি কাপড় নিয়ে সাভার যওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। কাভার্ডভ্যানটি ঘোড়াশাল এলাকায় পৌছালে ডাকাতদল রাস্তা ব্যারিকেড দিয়ে কাপড় ভর্তি কাভার্ডভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়।

ডাকাতি হওয়ার বিষয়টি গোয়েন্দা পুলিশ আমলে নিয়ে কাজ শুরু করে। এরই প্রেক্ষিতে আজ রাত আটটার দিকে কাপড় ভর্তি কাভার্ড ভ্যানটি আড়াইহাজার থানা এলাকা হতে ও নারায়নগঞ্জ জেলার সোনারগাও থানার কাবিলগঞ্জ এলাকা হতে ডাকাতি হওয়া কাপড় উদ্ধার করে।

গোয়েন্দা পুলিশ আরও জানায় প্রত্যেক আসামি দেশের অঞ্চল ভিত্তিক চিহ্নিত ডাকাত। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই নরসিংদীসহ একাধিক থানায় ডাকাতির মামলা রয়েছে। তবে এর মধ্যে নাজমুল হোসেনের বিরুদ্ধে একাধিক থানায় ডাকাতিসহ অস্ত্র মামলা রয়েছে।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বুলবুল আহমেদ গাফফার বলেন, ডাকাতি হওয়া কাপড় ভর্তি কাভার্ডভ্যান আমরা উদ্ধার করেছি। সেই সাথে আন্তজেলা চিহ্নিত ডাকাত সর্দার নাজমুলসহ তার সঙ্গীদেরকে আটক করেছি। এই ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পলাশ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর