‘ঘরে নিয়ে অন্তর্বাস খুলতে বলেন পরিচালক’

বলিউড পরিচালক লাভ রঞ্জন

‘ঘরে নিয়ে অন্তর্বাস খুলতে বলেন পরিচালক’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিকাশ বহেল, সাজিদ খান এবং সুভাষ ঘাই-এর পর এবার তালিকায় যুক্ত হলো বলিউড পরিচালক লাভ রঞ্জনের নাম। ‘প্যার কি পঞ্চনামা’ সিনেমার সময় পরিচালক লাভ রঞ্জন অশ্লীল প্রস্তাব দেন বলে অভিযোগ করেন এক বলি অভিনেত্রী।

‘মি টু ক্যাম্পেইন’ বলিউডে শুরু হওয়ার পর সম্প্রতি মিড ডে-কে এক সাক্ষাতকার দেন জনৈক অভিনেত্রী। কিন্তু, তিনি তাঁর নাম প্রকাশ করেননি।

ওই অভিনেত্রীর অভিযোগ, ‘প্যার কি পঞ্চনামা’-র শুটিংয়ের সময় তিনি লাভ রঞ্জনের কাছে অডিশন দিতে গিয়েছিলেন। সিনেমায় বিকিনি দৃশ্যের পাশাপাশি চুম্বনের দৃশ্যও রয়েছে বলে জানানো হয় তাঁকে। তাতে কোনও আপত্তি ছিল না তাঁর।

এরপরই তাঁকে একটি ঘরে ডেকে নিয়ে যাওয়া হয়।

প্রথমে বিকিনি পরে তাঁর লুক টেস্ট হবে বলে জানান লাভ রঞ্জন। এরপর সবাইকে ঘর থেকে বের করে দিয়ে তাঁকে নগ্ন হতে বলা হয় বলে অভিযোগ।

ভারতীয় গণমাধ্য জি-নিউজ জানায়, ওই অভিনেত্রীর আরও দাবি করেন, লাভ রঞ্জন নাকি তাঁকে অন্তর্বাস খুলে দাঁড়াতে বলেন। যাতে তিনি বুঝতে পারেন, ওই অভিনেত্রীর শরীর থেকে আর মেদ ঝরাতে হবে কি না। ওই ঘরে কোনও ক্যামেরা নেই। তাই পরিচালকের সামনে নগ্ন হতে অভিনেত্রী যেন ভয় না পান, সেই কথাই বার বার বলেন লাভ রঞ্জন।

পরিচালকের ওই আবদার শুনে সেখান থেকে চলে যান জনৈক অভিনেত্রী। তিনি এই ধরনের কোনও কাজ করতে পারবেন না বলে সেখান থেকে সেদিন বেরিয়ে যান বলে জানান ওই অভিনেত্রী।

তবে এখানেই শেষ নয়। সেই সঙ্গে তাকে বলা হয়, তিনি কোনও দিন কখনও যৌন সম্পর্কে কার সঙ্গে লিপ্ত হয়েছেন কি না, হস্তমৈথুন করেন কি না এবং কন্ডোম ব্যবহার করেন কি না বলেও জনৈক ওই অভিনেত্রীকে লাভ রঞ্জন সেদিন প্রশ্নবানে জর্জরিত করেন বলেও অভিযোগ করা হয়।

এদিকে বলিউডের ‘সংস্কারি’ অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে দীপিকা আমিন যৌন হেনস্থার অভিযোগ করতে গিয়ে পরিচালক লাভ রঞ্জনের একদফা প্রশংসা করেন।

তিনি বলেন, ‘সোনু কে টিটু কি সুইটি’-র শুটিংয়ের সময় অলোকনাথের ব্যবহারে বেশ কিছুটা পরিবর্তন দেখা যায়। পরিচলক লাভ রঞ্জন হয়ত স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ইউনিটের মধ্যে তিনি কোনও আজেবাজে জিনিস সহ্য করবেন না। আর সেই কারণেই এই সিনেমার শুটিংয়ের সময় অলোকনাথ কারও সঙ্গে কোনওরকম খারাপ ব্যবহার করেননি বলেও জানান দীপিকা আমিন।

আরও পড়ুন: ‘তুমি কি কখনও যৌন হেনস্থার শিকার হয়েছো’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর