প্রেমিকার মন জোগাতে শতাধিক বাইক চুরি!

মোটরসাইকেল।

প্রেমিকার মন জোগাতে শতাধিক বাইক চুরি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রেমে পড়লে মানুষ কবিতা অথবা বেসুরো গলায় গান গেয়ে যান। আবার অনেকে হয়ে যান ‘দেবদাস’। কিন্তু এই চার যুবক যা করল তা বিরল।

প্রেমিকারা চায় দামি গিফট।

কিন্তু পকেটে নেই পয়সা এঁদের। কী করা যাবে চাহিদা পূরণ না করা গেলে আবার যে রেগেমেগে ছেড়ে চলে যেতে পারে। কী আর করার, ভেবেচিন্তে চার যুবক সিদ্ধান্ত নিল চুরির। উদ্দেশ্য বাইক চুরি করে চোরাই মার্কেটে বিক্রি করে টাকা জোগাড় করা।
সেই টাকা দিয়ে প্রেমিকার চাহিদা পূরণ করবে।

এজন্য একবছর ধরে, প্রায় একশোরও বেশি বাইক চুরি করে ফেলেছিল এই প্রেমিক দল।

বেশ ভালো ফন্দি এঁটেই চুরি করছিল ‘মজনু’রা। ভারতের উত্তরপ্রদেশ পুলিশ প্রায় একবছর ধরে পরিকল্পনা করেও তাদের ধরতে পারেনি। অবশেষে একসঙ্গে ১৯টি বাইক বিক্রি করতে গিয়ে ধরা পড়ে তাঁরা। উত্তরপ্রদেশ পুলিশ অনেক পরিকল্পনা করে ধরে তাদের।

ওই চার যুবক হলেন- শিবম সিং, অখিলেশ যাদব, করণ সিং বেরুই এবং সুজিত কুমার সিং। এরা চারজনই উত্তরপ্রদেশের একটি সরকারি কলেজের পড়ুয়া।

স্থানীয় গণমাধ্যম জানায়, কলেজের পড়ুয়া ওই ছাত্ররা জিজ্ঞাসাবাদ করতেই স্বীকার করে যে, প্রেমিকার চাহিদা মেটাতেই চুরির পথে হেঁটেছে তারা।  

জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, চুরি করা বাইক বিক্রি করে এরা বিমানের টিকিট কিনত। প্রেমিকার দাবি মতো তাদের বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যেত। বিলাসবহুল হোটেলে থাকতো এবং প্রেমিকাকে দেদারসে শপিং করে দিত। এর সঙ্গে মাঝে মাঝেই প্রেমিকার দামি গিফটের আবদার তো রয়েছেই। এসব পূরণ করতে গিয়েই হাঁটতে হয়েছে চুরির পথে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর