রাজাপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

রাজাপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে শিশু নাদিয়া আক্তার ও তায়েবা আক্তার নামের দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে পূর্ব ইন্দ্রপাশা গ্রামে এ ঘটনা ঘটে। তারা উপজেলার আরুয়া সোনারগাও গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে। তিনি ঢাকার আজগর আলী হাসপাতালে চাকুরি করেন।

জানা যায়, বাড়ির লোকজনের অগচরে নানা প্রবাসী সেলিম খানের বাড়ির পুকুরে ছোট বোন তায়েবা আক্তার হাত ধুতে গিয়ে পা পিছলে সিঁড়ি থেকে পানিতে পড়ে যায়। এ সময় বড় বোন নাদিয়া আক্তার তাকে রাঁচাতে গিয়ে সেও পানিতে তলিয়ে যায়। পরে তাদের না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পুকুরের পানিতে তাদের জুতা ভাসতে দেখা যায়। পরে পানিতে খুঁজে তাদের উদ্ধার করে সন্ধ্যায় রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, শিশুদের মা খাদিজা বেগম কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত হলে গত বৃহস্পতিবার দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে আসেন। ছোট বোনের কাছে দুই মেয়েকে রেখে তার মাকে নিয়ে শনিবার দুপুরে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল প্রেরণ করে।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন ও রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর