১৩ বছরের কিশোরী গণধর্ষণের শিকার

কিশোরীকে ধর্ষণ করে ফেলে গেল ৪ যুবক। প্রতীকী

১৩ বছরের কিশোরী গণধর্ষণের শিকার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৩ বছরের এক কিশোরী গণধষর্ণের ঘটনায় মঙ্গলবার দুপুরে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় আরও একজনকে আসামি করে স্থানীয় থানায় মামলা করেছেন ওই কিশোরীর মা।

সোমবার সন্ধ্যা সাতটায় উপজেলার গোপালদী পৌরসভার মোল্লারচর গ্রামে এ ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলার মোল্লারচর গ্রামের কিশোরীর মা বাজারে পিঠা বানিয়ে রাত পর্যন্ত বিক্রি করেন।

আর বাবা অসুস্থ অবস্থায় বিছানায়। সোমবার তার মা কাজ করতে বাড়ি থেকে বের হলে সন্ধ্যায় এলাকার আব্বাসের ছেলে শেখ ফরিদ (২০), নাজিমউদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২২), ইব্রাহীমের ছেলে সফিকুল (২০) ও অজ্ঞাতপরিচয় আরও একজন মিলে পার্শ্ববর্তী আজিজ মাস্টারের পরিত্যক্ত বাগানের পুকুর পাড়ে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

তিনি বলেন, কয়েক ঘণ্টা পর মেয়েটির জ্ঞান ফিরলে সে বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

মেয়েটির শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে চিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

স্থানীয় সূত্র জানায়, শেখ ফরিদের বাবা আব্বাস আলী মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তিনি মেয়েটিকে ভর্তি না করেই বাড়িতে নিয়ে আসেন। সকালে মেয়েটির অবস্থা আরো অবনতি হলে পুনরায় আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসা হয়।

সেখানকার চিকিৎসক তাকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠান। তবে আর্থিক অবস্থা না থাকায় পরিবার তাকে কোথায়ও ভর্তি করতে পারছে না।

কর্তব্যরত চিকিৎসক আশরাফুল আমীন জানান, মেয়েটির অবস্থা গুরুতর আড়াইহাজার হাসপাতালে এ মুহূর্তে তার জন্য প্রয়োজনীয় চিকিৎসা নেই।

ওসি বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

(নিউজ/টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর