শারীরিক সম্পর্ক করলেই মিলবে ঋণ!

শারীরিক সম্পর্ক করলেই মিলবে ঋণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘ঋণ পেতে হলে শারীরিক সম্পর্ক করতে হবে’ ব্যাংক ব্যবস্থাপক এমন প্রস্তাব শুনে ‘যেন আকাশ ভেঙ্গে পড়ে’ এক নারীর মাথায়। এ কথা শোনার সঙ্গে সঙ্গে কোনো কালক্ষেপণ না করে ওই নারী প্রকাশ্যে জুতাপেটা করেন ওই কর্মকর্তাকে। এর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সোমবার ভারতের কর্ণাটক রাজ্যের দাওয়ানগর শহরে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন এ খবর প্রচার করা হয়।

খবরে বলা হয়, সোমবার ওই নারী বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন, তিনি পারিবারিক প্রয়োজনের কারণে সেখানকার একটি ব্যাংকে ১৫ লাখ রুপি ঋণের জন্য আবেদন করেন। কিন্তু ব্যাংকের ব্যবস্থাপক তার সঙ্গে গড়িমসি শুরু করেন। এক পর্যায়ে তিনি বলেন, ‘ঋণ পাবেন যদি শারীরিক সম্পর্ক করেন আমার সঙ্গে’।

যেমন কথা তেমন কাজ, কোনো কালক্ষেপণ না করে ওই নারী রাস্তায় ওই ব্যাংক ব্যবস্থাপককে কিল-ঘুষি ও লাঠিপেটার পাশাপাশি জুতাপেটা শুরু করেন। আর জুতাপেটার এ দৃশ্য ভিডিও করতে থাকেন পথচারীরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, সালোয়ার-কামিজ পরা মধ্যবয়সী এক নারী শার্ট-প্যান্ট পরা এক লোকের কলার ধরে টানছেন আর লাঠি দিয়ে মারছেন। এ সময় ওই নারী লোকটাকে পুলিশ ফাঁড়িতে যাওয়ার জন্য বলছেন। ৫০ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপে দেখা যায়, লাঠি দিয়ে মারার পাশাপাশি ওই নারী লোকটাকে পা দিয়ে আঘাত করছেন। একপর্যায়ে চটি দিয়েও পেটান।

প্রতিবেদনে আরও বলা হয়, ভিডিওটি শেয়ার হওয়ার পর তা মুহূর্তেই (ভাইরাল) ছড়িয়ে পড়ে। মাত্র এক ঘণ্টার মাথায় ২৫ হাজার মানুষ তা দেখেন এবং অনেকেই তাতে মন্তব্য করেন।

মন্তব্যকারীদের বেশির ভাগই ওই নারীকে প্রকৃত নায়ক বলে অবহিত করেন। তারা বলেছেন, ‘যেমন কুকুর তেমন মুগুর’।

আবার কয়েকজনকে লিখতে দেখা যায়, ‘এটা হলো আসল #মি টু’। অশ্লীল প্রস্তাব দিলে প্রত্যেক পুরুষের এমন শাস্তিই পাওয়া উচিত।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর