'বাংলাদেশকে হারানোর মত শক্তি জিম্বাবুয়ের আছে'

ছবি-সংগৃহীত

'বাংলাদেশকে হারানোর মত শক্তি জিম্বাবুয়ের আছে'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জিম্বাবুয়ে দল বর্তমানে ঢাকায় অবস্থান করছে। তারা বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলবে। আজ বুধবার দুপুর থেকে বিসিবি একাডেমি মাঠে অনুশীলন করছে জিম্বাবুয়ে। অনুশীলনের ফাঁকে জিম্বাবুয় দলের অভিজ্ঞ ক্রিকেটার হ্যামিলটন মাসাকাদজা মুখোমুখি হন গণমাধ্যমের।

জিম্বাবুয়ের অভিজ্ঞ এ ক্রিকেটার মনে করেন বাংলাদেশকে হারানোর মত শক্তি তাদের আছে।

বাংলাদেশকে হারানোর সামর্থ্য আছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে মাসাকাদজা বলেন, হ্যাঁ অবশ্যই আছে। সিরিজটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। আমাদের ভালো করার মতো প্লেয়ার আছে।

আমাদের কয়েকজন তরুণ ক্রিকেটার উঠে এসেছে। একই সঙ্গে অভিজ্ঞ ক্রিকেটাররাও আছে। হ্যাঁ, আমি মনে করি এখানে ম্যাচ জেতার মতো দল আমাদের আছে।

মাসাকাদজা আরও বলেন, এই সিরিজ অনেক গুরত্বপূর্ণ। আমি এই সিরিজটিকে খুবই গুরুত্বপূর্ণ সিরিজ বলব। দুই দলের জন্যই সিরিজটি গুরুত্বপূর্ণ। দুই দলই একে অপরের সঙ্গে অনেক ক্রিকেট খেলেছে। আমরা আশা করছি একটা প্রতিযোগিতাপূর্ণ সিরিজ হবে, প্রতিবার যেমন হয়ে থাকে।

আগামী ২১ তারিখ তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মিরপুর হোম অব ক্রিকেটে বাংলাদেশের মুখোমুখি হবে জিম্বাবুয়ে। সিরিজের বাকি দুটি ম্যাচ ২৪ ও ২৬ তারিখ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর