মেলানিয়াকে বহনকারী বিমানে ত্রুটি

ছবি-সংগৃহীত

মেলানিয়াকে বহনকারী বিমানে ত্রুটি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের বিমানের কেবিন ধোঁয়া ভরে যাওয়ার পর সেটি বিমানঘাঁটিতে ফিরে যেতে বাধ্য হয়েছে। খবরে বলা হয়েছে, জয়েন্ট অ্যান্ড্রুস বিমানঘাঁটি থেকে মেলানিয়াকে বহনকারী বিমান উড্ডয়নের ১০ মিনিট পর পোড়ার গন্ধের রিপোর্ট পাওয়া যায়।

প্রাথমিক খবরে বলা হয়েছে, বিমানঘাঁটিতে বিমান উড্ডয়নের কিছুক্ষণ পরই সেটিতে থাকা সিক্রেট সার্ভিসের এজেন্টরা কেবিনের সামনের দিকে ছুটে যান। কিছুক্ষণের মধ্যেই বিমানের ভেতর ধোঁয়ায় ভরে যেতে থাকে এবং সেটিতে থাকা সাংবাদিকরা জানা ‍একটি পোড়া গন্ধ তীব্র থেকে তীব্রতর হচ্ছিল।

পরে বিমানটি সামরিক ঘাঁটিতে নিরাপদে অবতরণে করার আগ পর্যন্ত আরোহী সবাই তাদের মুখ ভেজা তোয়ালে দিয়ে ঢেকে রাখেন। বিমান অবতরণের পর অ্যান্ড্রুস বিমানঘাঁটিতে মেলানিয়াকে নামতে দেখা যায় এবং এসময় তার স্বাস্থ্য ভালোই মনে হচ্ছিল।

সাংবাদিকদের বলা হয়েছে, বিমানে একটি ‘সামান্য মেকানিক্যাল ইস্যু’ দেখা দিয়েছিল, যদিও হোয়াইট ওই ইস্যুর সূত্র সম্পর্কে নিশ্চিত করেনি।

মার্কিন ফার্স্ট লেডি অ্যান্ড্রুস থেকে ফিলাডেলপিয়া যাচ্ছিলেন।

সেখানকার থমাস জেফারসন বিশ্ববিদ্যালয় হাসপাতালের বিভিন্ন রোগীদের সঙ্গে কথা বলার পরিকল্পনা ছিল। পরে ওইদিনই একটি কনফারেন্সে তার বক্তব্য দেয়ার কথা ছিল।

এদিকে নতুন আরেকটি বিমান প্রস্তুত করা হলে মেলানিয়া ট্রাম্প আবারও যাত্রা করবেন বলে জানিয়েছেন মার্কিন কর্মকর্তারা।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর