ইউএনও’র ফোন নম্বর ব্যবহার করে চাঁদা দাবি

চাঁদা দাবি

ইউএনও’র ফোন নম্বর ব্যবহার করে চাঁদা দাবি

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আবু সাঈদের অফিসিয়াল মোবাইল ফোন নাম্বার (০১৭১৯ ৭৫৩৬৩৮) ক্লোন করে জনপ্রতিনিধিসহ ইউপি সচিবদের কাছে চাঁদা আদায় করছে একটি চক্র। বুধবার সকাল থেকে ওই চক্রটি নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল নম্বর ক্লোন করে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ সচিবদের কাছে চাঁদা দাবি করে। পরে ওই জনপ্রতিনিধি ও ইউনিয়ন পরিষদের সচিবরা বিষয়টি সরাসরি তাকে(ইএনও) জানালে ইউএনও আবু সাঈদ সবাইকে সতর্ক থাকার অনুরোধ করেন। বিভিন্ন জায়গা থেকে ফোন পাওয়ার পর ওই দিন সকালেই বিষয়টির ব্যাপারে তিনি সাংবাদিকদের জানান।

ইউএনও আবু সাঈদ বলেন, বুধবার সকাল থেকে জালিয়াত চক্র তার অফিসিয়াল নাম্বার ক্লোন করে চেয়ারম্যান ও সচিবদের কাছে ফোন করে টাকা চাচ্ছে। পরে ওইসব সচিব তার(আমার) কাছে ঘটনাটি অবগত করেন।

স্বরূপকাঠি সদর ইউনিয়ন পরিষদের সচিব অলি আহম্মেদ বলেন, বুধবার সকালে হঠাৎ স্যারের নম্বর থেকে তার ফোনে একটা কল আসে। কল রিসিভ করলেই ফোনের ওপর প্রান্ত থেকে চলতি দুর্গাপূজার খবর নিয়ে তার কাছে কিছু টাকা পয়সা চাওয়া হয়।

তবে তার ফোনে আসা ওই কলের কণ্ঠস্বর ইউএনও’র নয় বলে সচিব অলি আহম্মেদ জানান।

সচিব অলি আরো জানান, শুধু তার ফোনেই নয়, তার পরিষদের চেয়ারম্যানসহ আরো কয়েকজন সচিবের নাম্বারে ওই চক্র ফোন করে টাকা চেয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/ইমন/তৌহিদ)