সড়কে প্রাণ গেল দুই স্কুলছাত্রীর

মৃত্যু হলো বোনের! প্রতীকী

সড়কে প্রাণ গেল দুই স্কুলছাত্রীর

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বোচাগঞ্জে সিমেন্টের পিলার বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুইজন আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে একজন। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে বোচাগঞ্জ উপজেলার দোকতাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার শহীদপাড়া এলাকার অরুনমীরের মেয়ে ফারজানা আক্তার ইভা (১৪) ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ কামারপাড়া গ্রামের আবু মোস্তফার মেয়ে নিপা (১২)। ইভা সেতাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও নিপা দেবীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে নিপার ভাই রকির মোটরসাইকেলে করে দেবীগঞ্জ থেকে শহীদপাড়ায় যাচ্ছিল নিপা ও ইভা। পথিমধ্যে দোকতাই এলাকায় সিমেন্টের পিলার বোঝাই একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মটরসাইকেল থেকে পড়ে যায় নিপা ও ইভা। পরে ওই ট্রাক্টরের চাপায় তারা ঘটনাস্থলেই নিহত হয়। এই ঘটনায় আহত হয় রকি। তাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হলেও চালক ও সংশ্লিষ্টরা পালিয়ে গেছে।

বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউফ ঘটনাটি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক্টরটি থানায় নিয়ে আসা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

(নিউজ টোয়েন্টিফোর/পলাশ/তৌহিদ)

সম্পর্কিত খবর