শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায়...

মানসী-মুজাম্মেল

শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায়...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি না হওয়ায় মানসী দীক্ষিত (২০) নামে এক মডেলকে হত্যার অভিযোগে মুজাম্মেল সৈয়দকে গ্রেপ্তার করা হয়েছে। মুজাম্মেল নিজের দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মানসী গত সোমবার মোজাম্মেলের বাড়িতে যান। সেখানে মুজাম্মেল তাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়।

এ প্রস্তাব সরাসরি নাকচ করে দেন মানসী। এরপরই তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। উত্তেজনা এতটাই চরম পর্যায়ে যায় যে রাগের বশে চেয়ার দিয়ে মডেলের মাথায় সজোরে আঘাত করেন মুজাম্মেল। এরপর দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয় তাকে।

এরপর প্রমাণ না রাখতে মরদেহ স্যুটকেসে ভরে ক্যাব বুকিং করে বাড়ি থেকে বেরিয়ে যান মুজাম্মেল। মাঝপথে মোজাম্মেল ক্যাব দাঁড় করিয়ে ওই স্যুটকেসটি ফেলে দেন ঝোঁপের মধ্যে। ক্যাবের ভাড়া না মিটিয়ে অটোরিকশায় করে পালিয়ে যান মোজাম্মেল। ১৯ বছরের মোজাম্মেলকে ধাওয়া করে ক্যাব চালকও। তাকে ধরতে না পেরে পুলিশের দ্বারস্থ হন ওই চালক।

পরে তদন্তে নেমে ওই স্যুটকেসের খোঁজ শুরু করে পুলিশ। ক্যাবের চালকের সহযোগিতায় উদ্ধার করা হয় স্যুটকেস বন্দি মডেলের মরদেহ। এরপর মোজাম্মেলের ফোনের লোকেশন ট্রাক করে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে মোজাম্মেল জানিয়েছেন, মানসী তার বাড়িতে আসলে তিনি শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেন। এতে মানসী রাজি না হওয়ায় রেগে গিয়ে মোজাম্মেল তার মাথায় আঘাত করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর