প্রধানমন্ত্রীর কাছে শাহারিয়ার কবিরের দাবি

ঘাতক দালাল নির্মূল কমিটির সভায় শাহারিয়ার কবির

প্রধানমন্ত্রীর কাছে শাহারিয়ার কবিরের দাবি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজাকার মুক্ত সংসদ দাবি করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজাকার ও তাদের দোসরদের মনোনয়ন না দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহারিয়ার কবির।

সোমবার দুপুরে নাটোরের একটি স্থানীয় দৈনিক পত্রিকা কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন: মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা শীর্ষক মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।

শাহারিয়ার কবির বলেন, আগামী জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি ও জামায়াত। তারা ২০০১ এবং ২০১৪সালের মতো সংখ্যালঘু নির্যাতনের পুনরাবৃত্তি ঘটাতে চায়।

ইতোমধ্যে তারা সংখ্যালঘুদের নির্বাচনে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। আপনারা যারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি রয়েছেন তাদের প্রতিরোধ করুন।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নাটোর জেলা শাখার সভাপতি ও নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরি জলিল সভাপতিত্বে আরো বক্তব্য দেন- নিরাপত্তা বিশ্লেষক এবং একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় উপদেষ্টা মেজর জেনারেল (অব) আব্দুর রশিদ, সাবেক যুব ও ক্রীড়া বিষয় প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, শেখ সহ অন্যান্যেরা।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর