বিয়ের জন্য মদ্যপান ছেড়েছেন কপিল

কপিল শর্মা ও গিন্নি ছত্রাত

বিয়ের জন্য মদ্যপান ছেড়েছেন কপিল

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

বান্ধবীর দেওয়া শর্ত অনুযায়ী অবশেষে মদ্যপান ছেড়েই দিলেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান ও উপস্থাপক কপিল শর্মা। এবার আর বিয়ের পথে কোন বাধাই নেই! অবশ্য আরেকটি শর্ত এখনো রয়ে গেছে। সেটা পূরণের জন্যও প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন কপিল। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই গিন্নি ছত্রাতের সঙ্গে ছাদনাতলায় বসবেন এ কমেডিয়ান।

জানা গেছে, কপিল শর্মা দীর্ঘদিন ধরেই মদ্যপানে অভ্যস্ত। এছাড়া ক্যারিয়ার জীবনে নিজেকে জড়িয়েছেন নানা বিতর্কে। আর এই দুইটা ইস্যুতেই বেঁকে বসেন গিন্নি। 'হয় আমাকে (গিন্নি) ছাড়তে হবে, না হয় মদ্যপান।

এছাড়া গড়তে হবে কলঙ্কমুক্ত ক্যারিয়ার'- বিয়ের জন্য এমন শর্ত জুড়ে দেন কপিলের বান্ধবী। কিন্তু গিন্নি ছত্রাতকে কিছুতেই হারাতে চান না এই অভিনেতা। কপিলের কথায়- 'ও আমার বেটার হাফ বলব না; বরং বলব, ও আমাকে পরিপূর্ণ করছে। ' আর তাই দেরি না করে ভর্তি হয়ে যান বেঙ্গালুরুর একটি আয়ুর্বেদিক ক্লিনিকে। সর্বোচ্চ মনোবল কাজে লাগানোর চেষ্টা করেন।  তিনি চিকিৎসায় এত ভালোভাবে সাড়া দিয়েছেন যে, এই রিহ্যাব সেন্টার থেকে নির্ধারিত সময়ের ২৮ দিন আগেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। কপিল এখন মোটেও মদ্যপান করেন না। এছাড়া কলঙ্কমুক্ত ক্যারিয়ার গড়তে মনোরোগ বিশেষজ্ঞ ও ক্যারিয়ার বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেছেন। তাঁদের পরামর্শ মেনে চলছেন। কপিলের কাছ থেকে এমন সাড়া পেয়ে মহাখুশি গিন্নিও। তাই বিয়ের প্রস্তুতিও নিতে শুরু করেছেন বলে জানা গেছে।

জানা গেছে, আগামী ১২ ডিসেম্বর জলন্ধরে বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। ১৪ ডিসেম্বর মুম্বাইয়ে হবে রিসেপশন। নিজের বিয়ের খবর গতকাল সোমবার নিজেই দিয়েছেন সংবাদ সংস্থাকে। কপিল শর্মা বলেন, ‘আমরা খুব সাধারণ অনুষ্ঠান করতে চেয়েছিলাম। কিন্তু গিন্নি তাঁর বাবা-মায়ের একমাত্র সন্তান। তাঁদের ইচ্ছা মেয়ের বিয়েতে বড় অনুষ্ঠান হবে। তাই বড় করেই অনুষ্ঠান হচ্ছে। জলন্ধরে বিয়ে হবে। ওটা গিন্নির শহর। ’

এদিকে ১২ ডিসেম্বর বিয়ের দিনটা নাকি তারা দুজনে মিলে আগেই ঠিক করেছিলেন। মাঝখানে এসে পড়ে গিন্নির শর্ত। তবে কপিল তা পূরণ করায় দিনক্ষণ আর বদলানোর দরকার পড়ছে না। দুই পরিবারই তাদের এ সর্ম্পর্কে মহাখুশি।

গত বছরের ১৭ মার্চ কমেডিয়ান কপিল শর্মা টুইটারে ছবি পোস্টকরে সবার সঙ্গে বান্ধবীকে পরিচয় করিয়ে দেন। লেখেন, 'গিন্নি তোমাকে ভালোবাসি। সবাই ওকে স্বাগত জানান। '

কপিল আর গিন্নির পরিচয় ১১ বছরের। পাঞ্জাবের জলন্ধরে তাঁরা একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। সেই থেকে শুরু। ১১ বছরের দীর্ঘ যাত্রা শেষে এবার ঘাটে তরী ভিড়ছে। শুরু হবে নতুন যাত্রা। বিয়ের পর কপিল তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান কে নাইন প্রোডাকশন দেখাশোনার সম্পূর্ণ দায়িত্ব দেবেন গিন্নিকে। আর বিয়ের পর কপিল আবার তাঁর ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে ছোট পর্দায় ফিরছেন বলে জানা গেছে।

সম্পর্কিত খবর