কেক কেটে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু

কেক কেটে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু

নিজস্ব প্রতিবেদক

দেশের অন্যতম জনপ্রিয় ইংরেজি দৈনিক ‘ডেইলি সানের’ ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল ২৪ অক্টোবর বুধবার। এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় বারিধারায় বসুন্ধরা আবাসিক এলাকায় পত্রিকাটির কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের শুভসূচনা করা হয়।

কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও তাঁর সহধর্মিনী সাবরিনা সোবহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদ, রেডিও ক্যাপিটাল ৯৪.৮ এফএম-এর নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীবসহ আরো অনেকে।

  

news24bd.tv

ডেইলি সানের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান।  

প্রসঙ্গত, ২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ডেইলি সান। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই ডেইলি সান দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।

দৈনিক পত্রিকার পাশাপাশি সার্বক্ষণিক খবর প্রকাশ করে যাচ্ছে ডেইলি সানের অনলাইন ভার্সন।

সম্পর্কিত খবর