বিকেলে চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশ

ছবি সংগৃহীত

বিকেলে চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আজ শনিবার বিকালে চট্টগ্রাম নগরীর নুর আহমেদ সড়কের নগর বিএনপি কার্যালয়ের সামনে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ হচ্ছে । বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত এ সমাবেশে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। সমাবেশে ব্যাপক জনসমাগম ঘটানোর লক্ষ্য নিয়ে কাজ করছে বিএনপিসহ ঐক্যফ্রন্ট সংশ্লিষ্ট দলগুলো।

জাতীয় ঐক্যফ্রন্টকে ২৫ শর্তে চট্টগ্রামে সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ।

তবে পূর্বনির্ধারিত স্থান লালদীঘি ময়দান নয়, নগরীর নুর আহমেদ সড়কের নগর বিএনপি কার্যালয়ের সামনে। শুক্রবার বেলা ১১টায় অনুমতি দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহবুবর রহমান।

নগর পুলিশের বিশেষ শাখার উপকমিশনার আবদুল ওয়ারিশ বলেন, ২৫টি শর্তে ঐক্যফ্রন্টকে নাসিমন ভবনের সামনে সমাবেশ করার অনুমতি দেয়া হয়েছে। শর্তগুলো মেনে বিকাল ৩টা থেকে ৫টার মধ্যে সমাবেশ শেষ করবেন বলে নেতারা প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি আরও বলেন, সমাবেশ ঘিরে যে কোনো নাশকতা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে।

নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টের চট্টগ্রামে এটি দ্বিতীয় সমাবেশ। সমাবেশে জোটের প্রধান ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ সিনিয়র নেতাদের যোগ দেয়ার কথা রয়েছে।

নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী বলেন, ২১ অক্টোবর লালদীঘি ময়দানে সমাবেশ করার জন্য প্রশাসনের কাছে অনুমতির জন্য আবেদন করা হয়। শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশের পক্ষ থেকে আমাদের ফোন করে বলা হয়েছে, লালদীঘি ময়দান নয়, নাসিমন ভবন আমাদের পার্টি অফিসের সামনে সমাবেশ করা যাবে। অনুমতি পাওয়ার পরপরই আমরা সমাবেশ সফল করার প্রস্তুতি শুরু করি।


NEWS24▐ কামরুল
 

সম্পর্কিত খবর