ধর্ষণ থেকে বাঁচার উপায় বললেন রাখি!

রাখি সাওয়ান্ত

ধর্ষণ থেকে বাঁচার উপায় বললেন রাখি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

একের পর এক নানা কথা বলে অসংখ্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ধিক্কারের শিকার হয়েছেন রাখি সাওয়ান্ত। কিন্তু তাকে আটকানোর সাধ্য কারও নেই। কারণ তিনি নেগেটিভ পাবলিসিটিই পছন্দ করেন।

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে তনুশ্রীকে সমকামী বলে আলোচনায় আসে রাখি৷ এছাড়াও একটি ভিডিওর কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছেন।

এবার তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দুটি ভিডিও আপলোড করে ধর্ষণ থেকে বাঁচার উপায় জানিয়েছেন। সেই ভিডিওতে দেখা যায় কোমরে মোটা চেইন দিয়ে একটি বড়ো তালা লাগিয়েছেন। সেই তালাই নাকি সকল নারীদের রক্ষা করবে। কারও ধর্ষণ হবে না।

রাখি সেই চেইন দিয়ে আটকানো তালা পরে নেচেওছেন৷ এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তাকে নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে সমালোচনা।

তাদের কথায়, রাখি নারী হিসেবে একজন কলঙ্ক। তাঁর নিজেকে নারী হিসেবে পরিচয় দিতে লজ্জ্বা হওয়া উচিত। তার সমালোচনা করে একজন লিখেছেন, এই রাখি সাওয়ান্তই কথায় কথায় নারীদের সমর্থন করার কথা বলে।

এদিকে নিজে তনুশ্রীকে নিয়ে যা নয় তাই বলছে৷ আর এখন এই ভিডিও। ধর্ষণের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে কীভাবে ছেলেখেলা করেছে সেটাই দেখতেই পাচ্ছে সবাই।

আরও একজন লিখেছেন, রাখির ইনস্টাগ্রাম প্রোফাইলটাকে ব্যান করে দেওয়া উচিত। যত দিন যাচ্ছে তত অশ্লীল কাজকর্ম করছেন উনি। রাখির বিরুদ্ধে হাজারও মানুষ কথা বললেও থেমে নেই তিনি৷

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)