দুই হাজার টাকার জন্য খুন করে মাটিচাপা

ঝর্ণাকে খুন করে মাটিচাপা দিয়ে রাখা হয়। ছবি: টাঙ্গাইলের ম্যাপ

দুই হাজার টাকার জন্য খুন করে মাটিচাপা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের বাসাইলে মাত্র আড়াই হাজার পাওনা টাকা চাইতে গিয়ে খুন হলেন এক গৃহবধূ। হত্যার পর লাশ গুম করতে তাকে ঘরের ভেতর মাটিচাপা দিয়ে রাখা হয়। রোববার বাসাইলের পূর্ব বেপারী পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম ঝর্ণা রানী দাস (৪৮)।

তিনি বাসাইলের রায় বাড়ির সুনিল কুমার দাসের স্ত্রী।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান জানান, বাসাইলের রায়বাড়ির সুনিল দাসের স্ত্রী ঝর্ণা রানী দাস বেপারী পাড়ার সাহাদতের স্ত্রী মনোয়ারা বেগমের কাছে ব্যবসা সংক্রান্ত দুই হাজার ১০০ টাকা পাওনা ছিলেন। রোববার সকালে পাওনা টাকা চাইতে যান তিনি। অভিযোগ উঠেছে ঝর্ণা রানীকে কৌশলে ঘরের ভেতর নিয়ে মনোয়ারা ও তার আত্মীয় উজ্জ্বল ইসলাম (২৭)  শ্বাসরোধ করে হত্যার পর ওই ঘরেই মাটিচাপা দিয়ে রাখে।


তারা ঝর্ণার পরনে থাকা স্বর্ণালঙ্কার খুলে তা স্থানীয় বাজারে ২৫ হাজার টাকায় বিক্রি করে। ঝর্ণা বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের সদস্যরা বার বার মনোয়ারার বাড়িতে আসতে থাকে। প্রতিবারই তাদের বলে দেওয়া হয় 'ঝর্ণা এই বাড়িতে আসেননি'। রাত ১১টার দিকে পুলিশ মনোয়ারার ঘরের মাটি খুড়ে নিহত ঝর্ণার লাশ উদ্ধার করে।  

আজ সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মনোয়ারা বেগম ও উজ্জ্বল ইসলামকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত খবর