মিছিলের সামনে দাঁড়ানো নিয়ে বিএনপি'র দুই পক্ষের মারপিট (ভিডিও)

বিক্ষোভ মিছিলের সামনে দাঁড়ানো নিয়ে মারপিটে জড়িয়ে পড়ে বগুড়া বিএনপি'র দুই পক্ষ।

মিছিলের সামনে দাঁড়ানো নিয়ে বিএনপি'র দুই পক্ষের মারপিট (ভিডিও)

বগুড়া প্রতিনিধি

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে দেওয়া রায়ের প্রতিবাদে বগুড়ায় মিছিল করেছে জেলা বিএনপি। দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করার পরপরই তা পুলিশি ব্যারিকেডের মুখে পড়ে। পুলিশি বাধায় সেখানেই মিছিল শেষ করে নবাববাড়ী সড়কে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন বিএনপি নেতা-কর্মীরা। তারা এই রায় বাতিল করে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

এদিকে, বিক্ষোভ মিছিলের সামনের সারিতে দাঁড়ানো নিয়ে বাক-বিতণ্ডা, ধাক্কাধাক্কি ও মারপিটের ঘটনা ঘটেছে জেলা বিএনপির দুই নেতা ও তাদের সমর্থকদের মধ্যে। এসময় নিজ দলের নেতাকর্মীদের হাতে মারপিটের শিকার হয়েছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তাহাউদ্দিন নাহিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নবাববাড়ী সড়ক এলাকায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে জেলা বিএনপি। মিছিলের শুরুতেই সামনে দাঁড়ানো নিয়ে বাক-বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে জেলা কমিটির দুই যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তাহাউদ্দিন নাহিন ও পরিমল চন্দ্র দাসের মধ্যে।

এসময় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে তা তখনকার মতো থেমে যায়। পরে মিছিল ও বিক্ষোভ সমাবেশ শেষ হতেই তাহাউদ্দিন নাহিনের ওপর চড়াও হন পরিমল চন্দ্র দাসের কর্মীরা। তারা নাহিনকে কার্যালয়ের সামনেই মারপিট শুরু করেন। নাহিনের সমর্থকরাও এসময় মারপিটে জড়িয়ে পড়েন। পরে অন্যান্য নেতা ও পুলিশের হস্তক্ষেপে উভয়পক্ষকে সরিয়ে দেওয়া হয়।

বিক্ষোভ মিছিলের সামনে দাঁড়ানো নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে দুই পক্ষ। ভিডিও

সম্পর্কিত খবর