নলডাঙ্গায় আ.লীগ অফিস চত্বরে ককটেল সদৃশ বস্তু

নলডাঙ্গায় আ.লীগ অফিস চত্বরে ককটেল সদৃশ বস্তু

নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গায় ককটেল সদৃশ তিনটি বস্তু উদ্ধার করা হয়। রোববার রাতে উপজেলার হরিদাখলসি গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগ অফিস চত্বর থেকে ওই তিনটি বস্তু উদ্ধার করে পুলিশ। এর আগে বিস্ফোরণের শব্দও শুনতে পায় এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার হরিদাখলসি গ্রামে বিপ্রোবেলঘরিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিস উদ্বোধন করা হয়।

অফিস উদ্বোধন উপলক্ষে দলের স্থানীয় নেতা কর্মীরা এশার নামাজ শেষে রাতে দোয়া খায়েরের আয়োজন করে। তোবারক বিতরণ শেষে রোববার রাত ১০টার দিকে দলের নেতাকর্মীরা সবাই বাড়ি ফিরে যান।

ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জামিল হায়দার জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ একটি বিস্ফোরণের শব্দ শোনা যায়। এর কিছুক্ষণ পর হরিদাখলসি বাজারের লোকজন ফোন করে জানায়, অফিস চত্বরে বোমা মতো কিছু পড়ে রয়েছে।

খবর পেয়ে দলের নেতাকর্মীরা সেখানে গিয়ে অফিস চত্বরে ককটেল জাতীয় কিছু পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে ককটেল জাতীয় তিনটি বস্তুসহ কয়েকটি পটকা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বস্তুগুলো পটকা জাতীয়। এলাকায় আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্যে কেউ সেগুলো আওয়ামী লীগ অফিস চত্বরে রেখে যায়।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর