নাটোরে যুবদল ও জামায়াত নেতা গ্রেপ্তার

যুবদল ও জামায়াত নেতা গ্রেপ্তার

নাটোরে যুবদল ও জামায়াত নেতা গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

নাশকতার অভিযোগে নাটোর জেলা যুবদলের সাবেক আহ্বায়ক বাবুল চৌধুরী এবং জামায়াত নেতা শামসুল ইসলাম কল্লোলকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

পুলিশ জানায়, নাশকতার অভিযোগে রোববার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার এশার নামাজ শেষে নিজ বাড়ি চৌধুরী পাড়ায় ফেরার পথে শহরের চাউলপট্টি এলাকা থেকে সাদা পোষাকের একদল পুলিশ বাবুলকে আটক করে নিয়ে যায়। এর আগে শহরের উত্তর চৌকিরপাড়ের একটি মসজিদ থেকে মাগরিব নামাজ শেষে বাড়ি ফেরার পথে জেলা জামায়াত নেতা এবং নবাব সিরাজ উদ দৌলা সরকারী কলেজের সাবেক জিএস শামসুল ইসলাম কল্লোলকেও গ্রেপ্তার করা হয়।

নাটোর জেলা গোয়েন্দা পুলিশের ওসি সৈকত হাসান যুবদল নেতা বাবুল চৌধুরী এবং জামায়াত নেতা কল্লোলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

বাবুল চৌধুরীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং সাধারণ সম্পাদক আমিনুল হক।

এদিকে জামায়াত নেতা কল্লোলকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক বেলাল-উজ-জামান ও সেক্রেটারী অধ্যাপক ড. মীর নুরুল ইসলাম।

তারা অবিলম্বে বাবুল চৌধুরী ও কল্লোলকে মুক্তির দাবি জানান।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর