ঐক্যফ্রন্টকে গণভবনে দাওয়াত

গণভবনে নৈশভোজের দাওয়াত

ঐক্যফ্রন্টকে গণভবনে দাওয়াত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের আমন্ত্রণে সাড়া দিয়ে আজ সোমবার রাতে গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে ফোন দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার রাত আটটার দিকে ওবায়দুল কাদের ফোন করেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মহসিন মন্টু।

ওবায়দুল কাদের ফোন করে ঐক্যফ্রন্টকে সংলাপের আমন্ত্রণ জানান এবং এতে ঐক্যফ্রন্ট থেকে কতজন অংশ নেবেন তা জানতে চান। জবাবে ১৫-২০ জনের প্রতিনিধিদল অংশ নেবে বলে জানান মহসিন মন্টু।

মোস্তফা মহসিন মন্টু বলেন, ওবায়দুল কাদের ফোন করে সংলাপের জন্য গণভবনে নৈশভোজের দাওয়াত দিয়েছেন। কিন্তু সংলাপ কবে হবে, তা ঠিক হয়নি। আগামীকাল মঙ্গলবার বা পরশু বুধবারে সংলাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল সংলাপের সময়ের বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।

উল্লেখ্য, গত রোববার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী এবং সাধারণ সম্পাদক বরাবর দুটি চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। সে চিঠির পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ বিকেলে সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংলাপে বসতে রাজি আছেন। আওয়ামী লীগ থেকে প্রধানমন্ত্রী নিজেই এ সংলাপে নেতৃত্বে দেবেন। অন্যদিকে প্রধানমন্ত্রীর সাড়া দেওয়াকে স্বাগত জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর