‘অস্ত্রের ভয় দেখিয়ে দুর্বল করা যাবে না’

দীপংকর তালুকদার।

‘অস্ত্রের ভয় দেখিয়ে দুর্বল করা যাবে না’

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি প্রতিনিধি

পাহাড়ে আঞ্চলিক দলগুলোর চরম বিরোধীতার পরও আওয়ামী লীগের অবস্থান অন্যতম বলে মন্তব্য করেছেন, সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার।

তিনি বলেন, অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের আর দুর্বল করা যাবে না। পাহাড়ে বঙ্গবন্ধুর সৈনিকরা ঐক্যবদ্ধ হয়ে নামধারী আঞ্চলিক দলের সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে। এবার নির্বাচনে ওই অবৈধ অস্ত্রধারীরা আর জোড় করে ভোট আদায় করতে পারবে না।

তাই এবার নির্বাচনে পাহাড়ে আওয়ামী লীগের জয় নিশ্চিত।

মঙ্গলবার বেলা ১২টায় রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনষ্টিটিউট চত্বরে সাবেক জেলা ছাত্রলীগের পূর্ণমিলনী সভায় সাবেক এ পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।

সাবেক রাঙামাটি জেলা ছাত্রলীগের পূর্ণমিলনী কমিটির আহবায়ক সাবেক ছাত্রলীগ নেতা অংশুছাইন চৌধুরীর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- তিন পার্বত্য জেলার সংরক্ষতি মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর প্রমুখ।  

এর আগে রাঙামাটি সরকারি কলেজ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনষ্টিটিউট চত্বরে জেলা ছাত্রলীগের পূর্ণমিলনী সভায় মিলিত হয়। এ সময় র‌্যালির নেতৃত্ব দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি এনামুল হক শামিম।

এছাড়া রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা র‌্যালিতে অংশ নেন।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

সম্পর্কিত খবর