টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি

ক্সবাজারের টেকনাফে মাদক বিরোধী অভিযানে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুইজন ইয়াবা কারবারি নিহত হয়েছে। আজ শুক্রবার ভোররাতে টেকনাফের সাবরাং নাফ নদীর খোরের মুখ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি বন্দুক ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছে।

নিহত ইয়াবা ব্যবসায়ীরা হলো, টেকনাফ হ্নীলার মৃত তোফায়েল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও সাবরাং এলাকার সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৫)।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, রাতে টেকনাফ থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে। পুলিশ টেকনাফের সাবরাং নাফ নদীর খুরেরমুখ এলাকায় পৌঁছালে মাদক ব্যবসায়ীরা টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক পাচারকারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে দুইজনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়।

এ সময় ৩টি দেশীয় তৈরি এলজি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে স্থানীয়দের সহায়তায় নিহতদের পরিচয় শনাক্ত করা হয়। নিহত দুইজন ইয়াবা কারবারি। তাদের বিরুদ্ধে মাদক আইনে টেকনাফ থানায় মামলা রয়েছে। মৃতদেহ দুটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।
টেকনাফে মাদক বিরোধী অভিযানে গত ১০দিনে ৭জন মাদক ব্যবসায়ী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

সম্পর্কিত খবর