চাঁদে জায়গা ‘কিনেছেন’ শাহরুখ খান!

শাহরুখ খান

চাঁদে জায়গা ‘কিনেছেন’ শাহরুখ খান!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চাঁদে জায়গা কিনেছেন বলিউড বাদশা শাহরুখ খান! ভারতের পশ্চিমবঙ্গের একটি পত্রিকা এমন খবরই দিয়েছে।

পত্রিকাটি বলছে, ‘চাঁদের মাটিতে নাকি শাহরুখের নামে জমিও রয়েছে’। শাহরুখের এমন কিছু তথ্য পাঠকদের জন্য দেওয়া হলো-

১। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে শাহরুখের এক বড় ভক্ত রয়েছেন।

যিনি শাহরুখ যা-ই করেন না কেন, প্রায় সব কিছুরই একটি মূর্তি বানান। পোস্টও করেন টুইটারে। যেমন ‘জিরো’ সিনেমার পোস্টারের প্রতিরূপ বানিয়ে ফেলেছেন ওই ভক্ত।

২।

১৯৯৮ সালে একটি অনুষ্ঠানে সেরা অভিনেতার সম্মান পান শাহরুখ। কিন্তু তিনি মঞ্চে ডেকে নেন আরেক সুপারস্টার সালমান খানকে। তখন শাহরুখ বলেন, এই পুরস্কার সালমানের প্রাপ্য তিনি আমর চেয়েও ভাল অভিনেতা।

৩। শাহরুখের ৫৫৫ নম্বর নিয়ে এক ধরনের পাগলামি রয়েছে। সব গাড়ির নম্বর, ফোন নম্বর, এমনকি তার নিরাপত্তারক্ষীদের অনেকের ফোন নম্বরেও ৫৫৫ রয়েছে।

৪। শাহরুখ তার অভিনয় দক্ষতার জন্য বিশ্বের সব সিনেপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে ওঠার কারণেই স্কটল্যান্ডের এডিনবারা বিশ্ববিদ্যালয় থেকে ডক্টরেট ডিগ্রী পেয়েছেন। এছাড়া মালয়েশিয়া থেকে পেয়েছেন নাইটহুড সম্মাননা।

৫। হলিউড সুপারস্টার টম ক্রুজ ও জনি ডেপের থেকেও বেশি ধনী নাকি শাহরুখ খান।

৬। শামাক দাভারের ট্রুপ থেকে শাহিদ কপুরকে বেছে নিয়েছিলেন ‘কিং খান’। সুযোগ দেন অভিনয়ে।

৭। ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’র চিত্রনাট্য না পড়েই অভিনয় করেছেন শাহরুখ খান! আদিত্য চোপড়ার ছবির প্রতি ভালবাসা থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন।

৮। শাহরুখ খানের প্রতি জন্মদিনে তার এক অস্ট্রেলীয় ভক্ত লুনার রিপাবলিক সোসাইটির কাছ থেকে তার জন্য চাঁদের মাটিতে এক টুকরো জমি কিনে রাখেন। চাঁদের ‘দ্য সি অব ট্রাঙ্কুইলিটি’-ই নাকি সবচেয়ে পশ এলাকা হতে পারে পরবর্তীতে। আর সেখানেই জমি রয়েছে শাহরুখের।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর