শাহরুখ বাদ, সালমানকে দাওয়াত প্রিয়াঙ্কার

প্রিয়াঙ্কা-শাহরুখ-সালমান-নিক

শাহরুখ বাদ, সালমানকে দাওয়াত প্রিয়াঙ্কার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের অনুষ্ঠান ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। বিয়ের জমজমাট আসর বসবে ঐতিহ্যবাহী এই উমেদ প্যালেসে। তবে বিটাউনের তারাদের আলোয় এই প্যালেস আরও আলোকিত হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না।

বলিউডের ‘দেশি গার্ল’ বিয়ের আমন্ত্রণপত্র পাঠানোর কাজ শুরু করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়েতে বলিউডের কে কে উপস্থিত থাকবেন, তার তালিকা সামনে চলে এসেছে।

জানা গেছে, সালমান খান আছেন এই তালিকায়। তবে সাবেক এই বিশ্ব সুন্দরী তাঁর সাবেক প্রেমিক শাহরুখ খানকে বিয়ের আমন্ত্রণপত্র এখনো পাঠাননি।

ভারতের গণমাধমের খবরে প্রকাশ, প্রিয়াঙ্কা বলিউডের যাদের আমন্ত্রণ করছেন তারা হলেন- ফারহান আখতার, সিদ্ধার্থ রায় কাপুর, আলিয়া ভাট, রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের নাম আছে।

সালমান খানকেও প্রিয়াঙ্কা তাঁর কাছের বন্ধুর তালিকায় রেখেছেন। মনে হচ্ছে, বলিউডের ‘দেশি গার্ল’ সব তিক্ততা ভুলে যেতে চান। তাই বলিউডের সুলতানের সঙ্গে আবার স্বাভাবিক সম্পর্কে ফিরে আসতে চান তিনি।  

কারণ ‘ভারত’ ছবি না করা নিয়ে সালমান-প্রিয়াঙ্কার মধ্যে দূরত্ব বাড়ে।

সামলাম ছাড়াও ভাইজানের পরিবারের অর্পিতা খান শর্মা, আয়ুশ শর্মা, আরবাজ খান, সোহেল খান এবং সীমা, অলবীরা ও অতুল এবং সেলিম খানের নামে আমন্ত্রণপত্র গেছে।

তবে এদিকে প্রিয়াঙ্কার অতিথিদের তালিকায় শাহরুখ খানের নাম নেই বলে জানা গেছে। এখন দেখার বিষয়, প্রিয়াঙ্কা তাঁর সাবেক এই প্রেমিককে ঘনিষ্ঠ বন্ধুর তালিকায় রাখেন কি না। ‘ডন টু’ ছবির পর থেকে শাহরুখ আর প্রিয়াঙ্কার প্রেমের খবর বলিউডে বেশ আলোচিত হয়।  

শোনা গেছে, বলিউডের কিং খানের স্ত্রী গৌরীর কানেও এই খবর পৌঁছে যায়। আর তা শুনে গৌরী শাহরুখের ওপর বেজায় চটে যান। শাহরুখও নাকি স্ত্রীকে কথা দিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে তিনি একই ছবিতে কখনো কাজ করবেন না। তাই পরে তাঁদের একসঙ্গে পর্দায় আর দেখা যায়নি। বিয়ের আসরে নিকের পক্ষ থেকে এক শ জন অতিথি উপস্থিত থাকবেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর