দরজা খুলেই দেখে নাঈমের দেহ ঝুলছে!

ফাঁস দিয়ে আত্মহত্যা

দরজা খুলেই দেখে নাঈমের দেহ ঝুলছে!

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে জান্নাতুল নাঈম (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ট্টাক চালক মো. রবিউল আলমের সহধর্মিনী। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের আলম ডর্ক ইয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শহরের আলম ডর্ক ইয়ার্ড এলাকার বাসিন্দা মো. আমীনের বাড়িতে ঘরভাড়া থাকতেন রবিউল ও তার স্ত্রী।

তাদের দুইজনের সংসারে অন্য কোনো সদস্যও ছিল না। কিন্তু কিছুদিন ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিল। তারপরও দুজনে এক সঙ্গে বসবাস করছিল। শুক্রবার রবিউল গাড়ি চালাতে চলে গেলে তার স্ত্রী দরজা বন্ধ করে ঘরের চালের সঙ্গে নিজের উড়না বেঁধে ফাঁস দেয়।
পরে তার শাশুড়ি বিলকিস বেগম দরজা বন্ধ দেখে বাইরে থেকে ডাকাডাকি করে। ঘরের ভেতর থেকে সাড়া শব্দ না পেয়ে স্থানীয়দের সাহায্যে দরজা খুলে দেখে তার ছেলের স্ত্রী ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে পুলিশ এসে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহত জান্নাতের স্বামী রবিউল জানান- তারা সুখের সংসার করছিল। তারা এক সঙ্গে নাস্তাও করেছে বিকেলে। কী কারণে সে এমন ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান।

রাঙামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার কামাল বলেন, ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়েছে। এটা আত্মহত্যা না কি এর পিছনে অন্য কারণ আছে। তা তদন্ত করে দেখা হচ্ছে। মৃত জান্নাতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

সম্পর্কিত খবর