বরিশালে ৭ বছরের শিশু ধর্ষণ

৭ বছরের শিশু ধর্ষণ। প্রতীকী

বরিশালে ৭ বছরের শিশু ধর্ষণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরিশালের বানারীপাড়ায় ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে আমিনুল ইসলাম রুবেল (২৫) নামের এক যুবক ও তার ছোট ভাই হিমেলকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে লবনসাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রুবেল ও হিমেল লবনসাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নির্যাতিত ছাত্রীর পরিবার ও পুলিশ জানায়, রুবেল ও হিমেলের মায়ের কাছে প্রাইভেট পড়ত ৭ বছর বয়সী শিশুটি। গত ২৩ অক্টোবর শিশুটি প্রাইভেট পড়তে রুবেলদের বাড়ি যায়। সেদিন রুবেলের মা বাড়ি ছিল না। এ সুযোগে বাড়ির পাশের বাগানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে রুবেল।

বিষয়টি কাউকে না জানাতে শিশুকে হুমকি দেয় রুবেল ও তার ভাই হিমেল। ওইদিন রাতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। সেইসঙ্গে পুরো ঘটনা মাকে জানায় শিশুটি। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সকালে রুবেল ও হিমেল সহযোগীদের নিয়ে ওই শিশুর পরিবারের ওপর হামলা চালায়। সেই সঙ্গে মামলা না করতে হুমকি দেয়।

পরে শিশুর পরিবার লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. আবুল খায়েরের কাছে অভিযোগ দায়ের করে।

পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. আবুল খায়ের বলেন, অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিত শিশুর পরিবার মামলা দিয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর