শেরপুরে জেএসসির প্রশ্নপত্র ফাঁস, আটক ৪

চক্রের চার সদস্য আটক

শেরপুরে জেএসসির প্রশ্নপত্র ফাঁস, আটক ৪

ময়মনসিংহ প্রতিনিধি

জেএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ময়মনসিংহ বিভাগের শেরপুর সদর এলাকা থেকে প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। আটকরা হলেন- সোহাগ মিয়া (১৬), মনোয়ার হোসেন বুলবুল (১৬), মিলন মিয়া (১৬) ও বিকাশ ব্যবসায়ী শফিকুল ইসলাম (২৩)।

রোববার সকালে কামারের চর বাজার থেকে ওই চার সদস্যকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রস্তুতি চলছে বলে র‌্যাব জানিয়েছে।

রোববার দুপুরে ময়মনসিংহে র‌্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান এমন তথ্য দিয়ে জানান, একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ব্যবহার করে পরীক্ষার্থীদের আইডিতে ঢুঁকে প্রশ্নপত্রের প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা আদায় করত। এই ঘটনা জানার পরে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব-১৪ এর জামালপুর কোম্পানী কমান্ডারের নেতৃত্বে একটি দল রোববার সকালে শেরপুর জেলায় অভিযান চালায়। পরে সদরের কামারের চর বাজার থেকে ভুয়াঁ প্রশ্নপত্র ফাঁস চক্রের চার সদস্যকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

সম্পর্কিত খবর