রাঙামাটিতে ক্রীড়া ভবনে দুর্বৃত্তদের ভাঙচুর, আহত ২

রাঙামাটিতে ক্রীড়া ভবনে দুর্বৃত্তদের ভাঙচুর, আহত ২

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

ফুটবল খেলাকে কেন্দ্র করে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ভবনে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় দুইজন আহত হয়েছে। আহতরা হলেন, জাতীয় ফুটবল দলের সাবেক সদস্য প্রদীপ বড়ুয়া ও ক্রীড়া সংগঠক দীপংকর খীসা।

আজ বুধবার সন্ধ্যায় রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে এ ঘটনা ঘটে।

এসময় সাংবাদিক দীপ্ত হান্নান'র মোটরসাইকেলও ভাঙচুর করে হামলাকারীরা।  

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগের খেলায় মুখোমুখি হয়- রাইজিং স্টার ক্লাব বনাম উইন স্টার ক্লাব। নির্ধারিত সময়ের মধ্যে উভয় পক্ষের খেলা ১-১ গোলে ড্র হয়। এসময় হঠাৎ একদল যুবক স্টেডিয়ামে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে।

তাদের হামলায় ভেঙ্গে যায় ক্রীড়া ভবনের কিছু জানালার গ্লাস।  

এসময় আহত হয় জাতীয় ফুটবল দলের সাবেক সদস্য প্রদীপ বড়ুয়া, ক্রীড়া সংগঠক দীপংকর খীসা। ভাঙচুর করা হয় ক্রীড়া ভবনের সামনে রাখা সাধারণ মানুষের মোটরসাইকেলও। ছড়িয়ে পড়ে উত্তেজনা। আতঙ্কে সাধারণ দর্শকরাও ঘটনাস্থল থেকে পালিয়ে আসে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে পুলিশ।  

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার ভারপাপ্ত কর্মকর্ত (ওসি) মোঃ জাহিদুল হক রনি জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে। পুলিশ পুরো এলাকায় নিরাপত্তা জোড়দার করেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।  

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম এঘটনার সত্যতা স্বীকার করে বলেন, যারা হামলা চালিয়েছে তাদের ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


NEWS24▐ কামরুল