জয়পুরহাটে আগুনে দগ্ধ হয়ে নিহত ৭

অগ্নিদগ্ধ হয়ে সাতজনের মৃত্যু

জয়পুরহাটে আগুনে দগ্ধ হয়ে নিহত ৭

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জয়পুরহাটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে শিশুসহ একই পরিবারের সাতজন নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন আরও একজন। বুধবার রাত সাড়ে নয়টার দিকে শহরের আরামনগর মহল্লায় এ দুর্ঘটনায় ঘটে।

এ ঘটনায় প্রথমে তিনজনের মৃত্যু হলেও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর পথে আরও চারজনের মৃত্যু হয় বলে জানাগেছে।

পুলিশ জানায়, নিহত সাতজন হলেন- আরমনগর মহল্লার ব্যবসায়ী আব্দুল মোমিন (৩৭), তার মা মোমেনা বেগম (৬৫), স্ত্রী পরিনা বেগম, তিন মেয়ে হাসি, খুশি ও জেএসসি পরীক্ষার্থী বৃষ্টি এবং এক বছরের ছেলে আব্দুর নূর। এদের মধ্যে প্রথমে মারা যান মোমিন, মোমেনা ও বৃষ্টি।

নিহত মোমিনের শ্যালিকা সুখী বেগম জানান, দগ্ধদের মধ্যে এখন কেবল বেঁচে আছেন মোমিনের বাবা দুলাল হোসেন।

জয়পুরহাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। ঘটনাস্থলেই তিনজন মারা যান, দগ্ধ পরিবারের অন্য পাঁচ সদস্যকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

(নিজউ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর