ভিকিকে মনে ধরেছে ক্যাটরিনার!

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

ভিকিকে মনে ধরেছে ক্যাটরিনার!

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

একে একে বিয়ে হয়ে যাচ্ছে বলিউডের চিরচেনা মুখগুলোর। আনুশকা, সোনমের পর সাত পাকে বাঁধা পড়তে চলছেন দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। আবার অনেকেই দীর্ঘদিন পর বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন। তবে এখনো ক্যাটরিনার বিয়ের দাওয়াত খাওয়ার কোন আভাস মিলছে না সতীর্থদের।

 

যদিও সালমান, রণবীরসহ অনেক প্রেমিক এসেছে ক্যাটের জীবনে। রণবীরের সঙ্গে এক ছাদের নিচে থেকেছেনও দীর্ঘদিন। কাটিয়েছেন অন্তরঙ্গ সময়। তাদের বিয়ে নিয়ে কানাঘুষাও হয়েছে ঢের।

তবে শেষ পর্যন্ত আবারও একা ক্যাটরিনা। ভক্তদের প্রশ্ন- তাহলে কি ক্যাট এখনো মনের মতো কাউকে খুঁজে পাননি?

এক সময় ক্যাটরিনা কাইফ ও সালমান খানের জুটি পর্দা কাপিয়েছে। এই জুটিকে পর্দার বাইরে একসঙ্গে দেখতে চেয়েছেন অনেকে। রণবীরের সঙ্গে ছাড়াছাড়ির পর ফের সালমানের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে কয়েকবার দেখা গেছে ক্যাটকে। তখনও খবর চাউর হয়েছিল যে, আবারও পুরনো প্রেমে ফিরেছেন ক্যাট। এবার বোধ হয় পাক্কা বন্ধনে আবদ্ধ হচ্ছেন এ নায়িকা। তাও হয়নি। তবে এবার পাওয়া গেল নতুন পুরুষের নাম যাকে মনে ধরেছে ক্যাটরিনার। অবশ্য, সেই মনে ধরাটা হলো অভিনয়ের। পেশার বাইরে তার সঙ্গে আর কোন সম্পর্ক গড়ে উঠবে কিনা সেই আভাস পাওয়া যায়নি ক্যাটের কথায়।

‘কফি উইথ করণ’-এর সিজন সিক্সে এ প্রসঙ্গ তোলেন করণ জোহর। করণের কাউচে ক্যাটরিনার স্বতীর্থ ছিলেন বরুণ ধাওয়ান। কিন্তু সালমান প্রসঙ্গে পরিষ্কার করে কোন জবাবই দেননি ক্যাট। বরং নতুন অভিনেতাদের মধ্যে একজনকে মনে ধরেছে তার তেমনটাই জানালেন।

নতুন অভিনেতাদের মধ্যে কাকে পছন্দ? -এমন প্রশ্নে ক্যাটের উত্তর- ভিকি কৌশল। ভিকি কৌশলের সঙ্গে কাজও করতে চান তিনি। ক্যাট বলেন, ‘ভিকি আর আমাকে একসঙ্গে দেখতে ভালো লাগতে পারে। ’

বিষয়টি নিয়ে যথারীতি ক্যাটরিনার সঙ্গে ঠাট্টা করেন করণ ও বরুণ। ভিকি কৌশল সম্প্রতি ‘রাজি’, ‘সঞ্জু’, ‘মনমরজিয়া’ ছবিতে অভিনয় করেছেন। নবাগত হিসেবে শুরুতেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। সবচেয়ে বড় কথা তিনি ক্যাটের মনেও নাড়া দিয়েছেন। ইঞ্জিনিয়ারিং করা ভিকির বয়স এখন ৩০। অন্যদিকে ক্যাটের বয়স ৩৫। তাতে কী? হবু স্বামী নিকের চেয়ে প্রায় ১০ বছরের বড় প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমে যে বয়স কোন বাধা নয় তার জ্বলন্ত প্রমাণ প্রিয়াঙ্কা-নিক। সেখানে ক্যাট আর ভিকির বয়সের পার্থক্য ৫ বছর। যদিও 'কফি উইথ করণ'- এ ক্যাটের বক্তব্য স্পষ্ট করেনি তাদের মধ্যে পেশার বাইরে অন্য কোন সম্পর্ক গড়ে উঠবে কিনা। তবে গুঞ্জন তো সোশ্যাল মিডিয়ায় ডালপালা মেলতে শুরু করেছে। এখন দেখা যাক বিষয়টা কতদূর গড়ায়।

সম্পর্কিত খবর