মনোনয়নপত্র কিনলেন বেবী নাজনীন-হেলাল খান

বেবী নাজনীন-হেলাল খান

মনোনয়নপত্র কিনলেন বেবী নাজনীন-হেলাল খান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নিলফামারী-৪ এবং সিলেট-৬ আসন থেকে নির্বাচন করতে বিএনপির মনোনয়নপত্র কিনলেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও চিত্রনায়ক হেলাল খান। সোমবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা।

নির্বাচিত হয়ে নীলফামারীর মানুষের জন্য কাজ করতে চাই উল্লেখ করে বেবী নাজনীন বলেন, বিএনপি গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে যাচ্ছে। আমিও তার শরিক হয়ে নির্বাচনে প্রার্থী হতে চাই।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে আমি দীর্ঘদিন এলাকায় কাজ করে যাচ্ছি। তাই আমার বিশ্বাস এই আসনটি ম্যাডামকে উপহার দিতে পারব।

বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সাধারণ সম্পাদক হেলাল খান বলেন, আমি সিলেটের ছেলে, বিরানীবাজার সিলেট-৬ আসন থেকে আমি নির্বাচন করব। এবং এই নির্বাচন হবে অধিকার আদায়ের নির্বাচন, গণতন্ত্রের ফিরে পাবার নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির নির্বাচন, তারেক রহমান উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের নির্বাচন।

তিনি আরও বলেন, আমরা প্রত্যাশা করছি, দেশের জনগণ ধানের শীষে ভোট দিতে অধির আগ্রহে বসে আছেন। ইনশাল্লাহ, আমরা জয় যুক্ত হব, বাংলাদের সুশাসন ফিরে পাবে এবং বিএনপির চেয়ারপারসন খুব অল্প সময়ের মধ্যে আমাদের মাঝে ফিরে আসবেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর