স্ত্রীর নগ্ন ভিডিও পর্ন সাইটে ছড়িয়ে দিল স্বামী!

নগ্ন ভিডিও পর্ন সাইটে ছড়িয়ে দিল স্বামী। প্রতীকী

স্ত্রীর নগ্ন ভিডিও পর্ন সাইটে ছড়িয়ে দিল স্বামী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

স্ত্রীর নগ্ন ভিডিও পর্ন সাইটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের ফতুল্লার এ ঘটনায় সোমবার দুপুরে স্ত্রীর অভিযোগে জামতলা এলাকা থেকে স্বামীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মিলন গাঙ্গুলী জামতলা ধোপাপট্টি এলাকার বৃন্দাবন গাঙ্গুলীর ছেলে।

অভিযোগে জানা যায়, গত তিন বছর পূর্বে মিলন গাঙ্গুলীর সঙ্গে অভিযোগকারীর বিয়ে হয়।

বিয়ের পর থেকেই শাশুড়ি ও ননদের প্ররোচনায় তার স্বামী তাকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। এ অবস্থা এক বছর পূর্বে শ্বাশুরি ননদ ও স্বামী তাকে বাসা থেকে বের করে দেয়। যৌতুকের টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য হুমকি দেয়। দাবি যৌতুকের টাকা নিয়ে না আসলে বিভিন্ন সময় গোপনে ধারণকৃত স্বামী-স্ত্রীর মেলামেশার অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে।
এরপর তার স্ত্রী আর বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফিরে যায়নি। মিলন গাঙ্গুলী তাকে বাড়িতে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে পূর্বে ধারণ করা সাতটি ভিডিও একটি পর্ন সাইটে ছড়িয়ে দেয়।

পর্ন সাইটে ছড়িয়ে দেওয়ার সত্যতা স্বীকার করে মিলন গাঙ্গুলী জানান, ক্ষিপ্ত হয়ে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দিয়েছি। এটা আমার ভুল হয়েছে।

অভিযুক্ত মিলন গাঙ্গুলীকে গ্রেপারের করা হয়েছে জানিয়ে ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কদের বলেন, তার ব্যবহৃত লেপটপ জব্দ করা হয়েছে। ওই লেপটপ থেকে তাদের স্বামী-স্ত্রী’র সাতটি আপত্তিকর ভিডিও উদ্ধার করা হয়েছে।

পর্ন সাইটে আপলোড করা ভিডিও মুছে ফেলার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর