‘বিনা উসকানিতে’ এটা করল বিএনপি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

‘বিনা উসকানিতে’ এটা করল বিএনপি: কাদের

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাঙালির ইতিহাস একদিনে যেমন বীরত্বগাঁথায় ভরপুর, অন্যদিকে বিশ্বাসঘাতকতার অনেক ঘটনাও আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি আজকের নয়াপল্টনের সংঘর্ষের ঘটনার রেশ টেনে বলেন, আজ নয়া পল্টনে যে ঘটনা ঘটেছে তা সবাই দেখেছে। সম্পূর্ণ বিনা উসকানিতে এটা হয়েছে।

মির্জা আব্বাসের নেতৃত্বে আজ তারা পুলিশের উপর ঝাঁপিয়ে পড়েছে। ১৩ জন পুলিশ মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। পুলিশের দুটি গাড়িতে আগুন দেওয়া হয়েছে। আজ তারা স্বরূপে আবির্ভূত হয়েছে, পুলিশের উপর সাঁড়াশি হামলা চালিয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচন পেছানোর, নির্বাচন বানচালের জন্য পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে, ২০০১ সালে তারা যা করেছে, ২০১৪ সালে যা করেছে। তারা নির্বাচন বানচাল করতে চায়।

এ মিথ্যার বেসাতি কেন করলেন, সব পুলিশকে সরিয়ে দেওয়া হয়েছে, পুলিশ ছিল নীরব দর্শক, আমাদের মনোনয়নপত্র বিক্রির সময় আরও বেশি লোক সমাগম হয়েছিল- বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, বুধবার দুপুরে নয়া পল্টনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর