নাইম হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৫, বিক্ষোভ

নাইমের লাশ।

নাইম হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৫, বিক্ষোভ

বগুড়া প্রতিনিধি

বগুড়ার সারিয়াকান্দিতে কলেজ ছাত্রকে গলা কেটে হত্যার পর তার লাশ আগুনে ঝলসে দিয়েছে দুর্বুত্তরা। নিহত নাইম ইসলাম (২০) বগুড়ার গাবতলী উপজেলার মড়িয়া গ্রামের ইন্তেজার রহমানের ছেলে। সে বগুড়ার বেসরকারি পলিটেকনিক বিআইআইটি’র টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিল।

এ ঘটনায় পুলিশ এক ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে আটক করেছে।

নিহতের লাশ ময়নাতদন্ত শেষে বাড়িতে নেওয়া হলে এলাকাবাসী জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ করে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আল-আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার সকালে সারিয়াকান্দি বাজারের পাশে ওই যুবকের ঝলসানো লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

খবর পেয়ে নিহতের মাসহ পরিবারের সদস্যরা গিয়ে লাশটি সনাক্ত করেন। দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের পরিবার ও স্বজনরা জানায়, বৃহস্পতিবার সকালে কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় নাইম। পরে সে বন্ধুদের সঙ্গে যমুনা নদী দেখতে সারিয়াকান্দি যায়। সেখানে সারিয়াকান্দি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনন্ত শ্রামবন বিশুসহ পাঁচ বন্ধু মিলে তাকে ছুরিকাঘাত ও কলা কেটে হত্যা করে। পরে পরিচয় মুছে দিতে তারা পলিথিনে লাশ মুড়িয়ে আগুনে পুড়িয়ে বাজারের পাশে ফেলে রাখে। পুলিশ সকালে লাশ উদ্ধারসহ ওই পৌর ছাত্রলীগ নেতা এবং অপর চারজনকে আটক করেছে।

(নিউজ টোয়েন্টিফোর/রউফ/তৌহিদ)

সম্পর্কিত খবর