নরসিংদীর সংঘর্ষের ঘটনায় মামলা: আসামি ৪৭

আ.লীগের সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা

নরসিংদীর সংঘর্ষের ঘটনায় মামলা: আসামি ৪৭

নিজস্ব প্রতিবেক, নরসিংদী

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়িতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে তোফায়েল রানা নামে এক স্কুলছাত্র নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ৪৭ জনকে আসামি করে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন নিহতের বাবা আবদুল্লাহ ফকির।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার মেরাজ উদ্দি আহাম্মেদ এ তথ্য জানান।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তার নিয়ে শুক্রবার ভোরে রায়পুরার চরাঞ্চল বাঁশগাড়িতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ বাধে।

এতে তোফায়েল রানা নামে এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়। পরে দুপুরে বাশঁগাড়ীর সংঘর্ষ পার্শ্ববর্তী ইউনিয়ন নিলক্ষায় ছড়িয়ে পড়ে। দিনভর দফায় দফায় সংঘর্ষে চারজন নিহত হয়। আহত হয় কমপক্ষে অর্ধশতাধিক লোক।
ভাঙচুর ও লুটপাট করা হয় বেশ কিছু বাড়ি ঘর।

সংঘর্ষে বাঁশগাড়িতে তোফায়েল রানা হত্যার ঘটনায় রোববার রাতে নিহতের বাবা আবদুল্লাহ ফকির বাদি হয়ে ৪৭ জনকে আসামি করে রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করেন।

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মেরাজ উদ্দিন আহাম্মেদ বলেন, টেঁটা যুদ্ধ বন্ধ করার লক্ষে পুলিশের পক্ষ থেকে সকল প্রকার চেষ্টা চালানো হবে। একই সঙ্গে এসব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সকলদের খুজে বের করা হবে। সেই সঙ্গে জেলার সুবিদা অসুবিদা সহ সকল ধরনের তথ্য উপাত্ত দিয়ে সহেযোগীতার জন্য সাংবাদিকদের কাছে আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত সহকারী পুলিশ সুপার শাহারিয়ার আলম, গোয়েন্দা পুলিশের ওসি গোলাম মোস্তফা, সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান, নরসিংদী টেলিভিশন জানার্লিষ্ট এসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহা, প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি মোরশেদ শাহারিয়ার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর