হঠাৎ প্রেমিকা আলিয়াকে নিয়ে ডাক্তারের চেম্বারে রণবীর

চিকিৎসকের চেম্বার থেকে বের হচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট

হঠাৎ প্রেমিকা আলিয়াকে নিয়ে ডাক্তারের চেম্বারে রণবীর

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

ঠিক আছেন তো আলিয়া ভাট? সাধারণ কোন অসুখ-বিসুখ নাকি অন্য কিছু? প্রেমিককে নিয়ে কেন গেলেন ডাক্তারের কাছে? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রণবীর-আলিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই এসব প্রশ্ন ও গুঞ্জন বাতাসে ভাসতে শুরু করেছে।

আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের প্রেমের কথা এখন আর কারও অজানা নেই। ক্যাটের সঙ্গে বিচ্ছেদের পর আলিয়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রণবীরের।

 তাদের বিয়ে নিয়েও আলোচনা শোনা যাচ্ছে। এর মধ্যেই আলিয়া ভাটকে নিয়ে রণবীর কাপুরের ডাক্তারের কাছে যাওয়ার একটি ছবি সেশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে। ছবিটি পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। এরপর থেকে আলিয়া-রণবীরকে নিয়ে ভক্তদের মধ্যে নানা প্রশ্ন ডালাপালা মেলছে।

কেউ কেউ বলছেন, মানুষ হিসেবে আলিয়া অসুস্থ হতেই পারেন। আর প্রেমিক হিসেবে আলিয়াকে ডাক্তারের কাছে নেওয়াটা রণবীরের দায়িত্বশীলতার পরিচয় বহন করে। তবে, অনেক নেটিজেন এটা মানতে নারাজ। তারা আলিয়ার এই ডাক্তারের কাছে যাওয়াটা 'ভিন্ন' চোখে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় একের পর এক প্রশ্ন তেমনটাই জানান দিচ্ছে।

মূলত অসুস্থ আলিয়ার সঙ্গে তার পরিবারের কেউ চিকিৎসকের কাছে না যাওয়াতেই গুঞ্জন বেশি ডালপালা মেলছে। এই প্রশ্ন ইতোমধ্যে অনেকেই ফেসবুক, টুইটারে করে ফেলেছেন।  তাদের কেউ কেউ প্রশ্ন করেছেন- রণবীর কেন আলিয়াকে নিয়ে হাসপাতালে? ভক্তরা কি বড় কোন খবর পেতে যাচ্ছে?

অবশ্য ভারতীয় গণমাধ্যম বলছে, আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিংয় চলাকালীন মঙ্গলবার রাতে চোট পান আলিয়া। আর সেকারণেই আলিয়াকে নিয়ে চিকিৎসকের কাছে যান রণবীর। ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে রণবীর এখন আলিয়ার প্রতি যথেষ্ট যত্নশীল। এদিন ডাক্তারের চেম্বার থেকে বের হওয়ার সময় আলিয়াকে কিন্তু বেশ মনমরা দেখাচ্ছিল। আর সেই সময়ে কোন এক ভক্ত ছবিটি ক্যামেরাবন্দি করেন।

সম্পর্কিত খবর