বাসের সিটে বসে তরুণীর সামনেই হস্তমৈথুন!

প্রতীকী ছবি

বাসের সিটে বসে তরুণীর সামনেই হস্তমৈথুন!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাসে প্রকাশ্যে হস্তমৈথুন করার অভিযোগে যুবককে উচিৎ শিক্ষা দিলেন এক তরুণী। গত মঙ্গলবার ভারতের দিল্লিতে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বাসের সিটে বসে এক তরুণীর সামনেই হস্তমৈথুন করছিলেন এক যুবক। এ কাণ্ড দেখে ওই তরুণী প্রথমে প্রতিবাদ করেন।

কিন্তু তাতে সাড়া না দিয়ে ওই কাজ করতে থাকে যুবকটি। বাসের অন্য যাত্রীরা তার কাণ্ড দেখতে থাকে। বাসে ৩০ জন যাত্রী থাকলেও তার প্রতিবাদে সাড়া দেননি কেউ। অবশেষে সিট থেকে উঠে ওই যুবককে চড়-থাপ্পড় মারতে মারতে বাস থেকে নামিয়ে পুলিশের হাতে তুলে দেন ওই তরুণী।

সাহসী ওই তরুণী বলেন, বাসটি বসন্তকুঞ্জ থেকে দিল্লির কাপসেরা এলাকায় যাচ্ছিল। আমার সামনে বসা ওই ব্যক্তিকে হস্তমৈথুন করতে দেখে নিষেধ করি। তা সত্ত্বেও একই কাজ করেতে থাকেন তিনি। এরপর চিৎকার শুরু করি। কিন্তু কোনো কাজ হয়নি। অবশেষে সিট থেকে উঠে ওই যুবককে চড়-থাপ্পড় মারতে মারতে বাস থেকে নামিয়ে পুলিশের হাতে তুলে দিই।

চাঞ্চল্যকর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার বিজয় কুমার।

তিনি বলেন, মুকেশ কুমার রঞ্জন নামে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের ওই কর্মী মদ্যপ অবস্থায় ছিলেন বলে পুলিশের কাছে দাবি করেছেন।

উল্লেখ্য, দিল্লির বাসে হস্তমৈথুনের ঘটনা এটাই প্রথম নয়। চলতি বছরের ফেব্রুয়ারিতে দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে সামনে একই ঘটনা ঘটিয়েছিলেন এক ব্যক্তি। পরে ঘটনাটি জানিয়ে ফেসবুকে তা নিয়ে পোস্ট করেন ওই ছাত্রী। এছাড়াও কলকাতাতেও গত মে-তে এমন ঘটনা ঘটে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)