মঞ্চে নাচতে নাচতে কিশোরীর মৃত্যু! (ভিডিও)

মৃত্যু হলো কিশোরীর

মঞ্চে নাচতে নাচতে কিশোরীর মৃত্যু! (ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘এক সেকেন্ডের নাই ভরসা/ বন্ধ হইবে রঙ তামাশা/ চক্ষু মুদিলে; হায়রে দম ফুরাইলে’ গাইতে গাইতে হাজার হাজার দর্শকের সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়েন লোকসঙ্গীত শিল্পী ফিরোজ সাঁই। শিল্পকলা একাডেমীতে ১৯৯৫ সালের ১২ জানুয়ারির এ ঘটনার মতোই একটি ঘটনা ঘটেছে মঙ্গলবার ভারতের মুম্বাইয়ের কান্দিবলি এলাকায়।

হিন্দি গানের তালে নৃত্য পরিবেশন করছিল মেয়েটি। দর্শকও বেশ সাড়াই দিচ্ছিল।

কিন্তু হঠাতই ঘটল বিপত্তি। মঞ্চে পড়ে যায় ওই কিশোরী। জ্ঞান না ফেরায় হাসপাতালে নেওয়া হয় তাকে। কিন্তু কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয় গণমাধ্যম জানায়, ভারতের কান্দিবলি এলাকায় ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক অনুষ্ঠানের মঞ্চে নাচতে নাচতেই ওই কিশোরী নৃত্যশিল্পী মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ ঘটনার চাঞ্চল্যকর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, মঞ্চে উঠে নাচতে শুরু করে ওই কিশোরী। কয়েক সেকেন্ড নাচতেই হঠাৎ মঞ্চে পড়ে যায় সে। এসময় আয়োজকরা মঞ্চে উঠে ওই কিশোরীর চেতনা ফেরানোর চেষ্টা করেন। কিন্তু এতে ব্যর্থ হন তারা।

মুম্বাই পুলিশ বলছে, গত ২৩ নভেম্বর (শুক্রবার) কান্দিবলির পশ্চিম লালজি পাড়ায় বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করেছিল বিজেপি। মঙ্গলবার সেখানে ছিল নাচের প্রতিযোগিতা। সেখানেই অংশগ্রহণ করতে যায় অনিশা শর্মা নামে ১২ বছরের ওই কিশোরী। মঞ্চে উঠে নাচ শুরু করতেই আছড়ে পড়ে ওই কিশোরী।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর